The news is by your side.

পরনে শুধুই অন্তর্বাস! ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন নেহা শর্মা।

0 145

সাদা-কালো অন্তর্বাস এবং স্নানের পোশাক পরে সমাজমাধ্যমে আগুন ঝরিয়েছেন অভিনেত্রী নেহা শর্মা। এই নয়া অবতারের ছবিগুলি নেহা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ছবিগুলি নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে। অভিনেত্রীর এই ‘হট লুক’ নিয়ে আলোচনাও শুরু হয়েছে বিস্তর। ছবির জেরে চর্চায় এলেও বর্তমানে বলিউড ছবিতে খুব একটা দেখা যায় না নেহাকে। মাঝেমধ্যে অবশ্য একটা-দু’টো মিউজিক ভিডিয়োতে মুখ দেখাতে দেখা যায় তাঁকে। নেহার যা ভক্তকুল তা ওই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমেই।

১৯৮৭ সালের ২১ নভেম্বর বিহারের ভাগলপুরে নেহার জন্ম।

নেহার বাবা অজিত শর্মা বিহারের বড় ব্যবসায়ী হওয়ার পাশাপাশি এক জন দাপুটে নেতা। ২০১৫ এবং ২০২০ সালে বিহার বিধানসভা নির্বাচনে ভাগলপুর বিধানসভা কেন্দ্র কংগ্রেসের আসনে জয়ী হন অজিত। অজিতের দু’মেয়ের মধ্যে নেহা বড়।

ভাগলপুরের মাউন্ট কারমেল স্কুল থেকে পড়াশোনা শেষ করার পর নয়া দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি (নিফ্ট) থেকে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা করেন নেহা।

হাঁপানির কারণে ছোট থেকেই নেহা বেশির ভাগ সময় অসুস্থ থাকতেন এবং শারীরিক ভাবেও দুর্বল ছিলেন।

পড়াশোনা ছাড়াও ছোটবেলা থেকেই নাচের প্রতি বিশেষ ভালবাসা জন্মায় নেহার। ভাল লাগার মধ্যে গান শোনা এবং রান্না করা।

ভারতীয় শাস্ত্রীয় কত্থক নৃত্যশৈলীতে প্রশিক্ষণ নিয়েছেন। এ ছাড়াও, লন্ডনের ‘পাইনঅ্যাপল ডান্স স্টুডিও’ থেকে স্ট্রিট হিপ হপ, সালসা, মেরেঙ্গু, জিভ এবং জ্যাজ শিখেছেন তিনি।

এর পরই সিনেমা জগতে পা রাখার সিদ্ধান্ত নেন। ২০০৭ সালে দক্ষিণ ভারতীয় পরিচালক পুরী জগন্নাথের হাত ধরে ‘চিরুথা’ ছবিতে আত্মপ্রকাশ নেহার। এই ছবিতে চিরঞ্জীবী-পুত্র রাম চরণের বিপরীতে অভিনয় করেন তিনি।

এর পর ২০০৯ সালে ‘কুরুদ্দু’ নামে একটি তেলুগু ছবিতেও নেহা অভিনয় করেন। তবে এই সিনেমা বিশেষ ‘হিট’ করেনি।

নেহার বলিউডে আত্মপ্রকাশ ২০১০ সালে। অভিনেতা ইমরান হাসমির বিপরীতে ‘ক্রুক’ ছবিতে অভিনয় করেন তিনি। এই ছবি বক্স অফিস ব্যাপক সাফল্যও পেয়েছিল। এই ছবির গানও দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল।

এর পর ২০১২ থেকে ২০১৭ পর্যন্ত একাধিক বলিউড ছবিতে অনেক পরিচিত অভিনেতাদের বিপরীতে অভিনয় করেন নেহা। তাঁর সহ-অভিনেতাদের তালিকায় ছিলেন ধর্মেন্দ্র, ববি দেওল, বিবেক ওবেরয়দের মতো অভিনেতাও।

এর পর ২০২০ সাল পর্যন্ত কোনও কাজ করেননি। ২০২০ সালে জাতীয় পুরস্কার প্রাপ্ত ‘তানাজি’ ছবিতে অভিনয় করেন তিনি।

নেহার আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘জোগিরা সারা রা রা’ নামে এই সিনেমায় নওয়াজ সিদ্দিকির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নেহাকে।

ছবিতে অভিনয় করার পাশাপাশি ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিয়োতেও দেখা গিয়েছে নেহাকে।

 

 

Leave A Reply

Your email address will not be published.