The news is by your side.

পরকীয়া সম্পর্কে জড়িয়েছে আদিল, অভিযোগ রাখি সাওয়ান্তের

আদিলের সঙ্গে তিক্ততা আদালত পর্যন্ত গড়ালেও বিয়েবিচ্ছেদ চান না রাখি

0 91

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিলকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে জেলহাজতে রয়েছেন আদিল।

কিছুদিন আগে জানা যায়, আদিলকে বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া রাখি-আদিলের বিয়ের কিছু কাগজপত্র থেকে জানা যায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন রাখি। কিন্তু এ বিষয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। এবার রাখি পরিষ্কারভাবে জানালেন, ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি।

কর্নাটকের মাইসুরু আদালতের বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের রাখি সাওয়ান্ত বলেন, ‘আদিল আমাকে বিয়ে করেছে। আদিলের বাবার সঙ্গে কথা হয়েছে। উনি বললেন, ওরা আমাকে মানতে পারবেন না। কারণ আমি হিন্দু। আমি তখন ওদের বলি, আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি, আপনার ছেলে আমাকে বিয়ে করেছে। একথা শুনে ওনি আমার ফোনের লাইন কেটে দেন। আদিল সবসময় আমাকে তালাক দেওয়ার হুমকি দেয়।’

স্বামীর সঙ্গে তিক্ততা আদালত পর্যন্ত গড়ালেও বিয়েবিচ্ছেদ চান না রাখি। তার ভাষায়, ‘আমি আদিলকে ডিভোর্স দিতে চাই না, আমি ওর স্ত্রী। ওর বাবা আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছে। আমি মাইসুরুর কাউকে চিনি না, তবে আমি বিচার চাই। আমি ইসলাম কবুল করেছি। আমার বিয়ের সব কাগজপত্র আমার কাছে আছে। এখন আমাকে কোথায় যেতে হবে, কী করা উচিত তা আপনারাই বলুন।’

এক বছর আগে মাইসুরুতে আদিলের সঙ্গে রাখির দেখা হয়। আট মাস আগে ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাখি। তাদের বিয়ের রেজিস্ট্রি হয়েছে মুম্বাইতে। আদিল তাকে প্রতিশ্রুতি দেন যে, তারা একসঙ্গে থাকবেন, তাদের সন্তান হবে এবং একসঙ্গে আরো অনেক কিছু করবেন।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা দায়ের করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

এর আগে রাখি অভিযোগ করেন, আদিল পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। বহুবার নিষেধ করার পরও এ সম্পর্ক থেকে বেরিয়ে আসেনি সে।

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.