The news is by your side.

পদ্মা সেতুর উদ্বোধন জুনেই: ওবায়দুল কাদের

0 255

 

আগামী জুন মাসেই পদ্মা সেতুর উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, “এটা সরকারের জন্য অনেক বড় অর্জন। নিজ অর্থায়নে আমরা পদ্মা সেতু করেছি। বিএনপি ক্ষমতায় থাকলে লুটপাট করে খেতো। উন্নয়নের ছিটেফোঁটাও হতো না।”

বিএনপির আন্দোলন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ঘোষণা দিয়েও আন্দোলন করতে ব্যর্থ হয়েছে। নতুন করে আর কী আন্দোলন করবে। বিএনপির আন্দোলনের কথা শুনে মানুষ হাসে। তারা আন্দোলনের নামে ভুয়া হুমকি-ধামকি দেয়। কিন্তু মাঠে আন্দোলনের জন্য কর্মী খুঁজে পায় না।

তিনি বলেন, “বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপির গাত্রদাহ হয়। কারণ বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন, তারা লুটপাটেও চ্যাম্পিয়ন।”

তিনি বলেন, আমি অসুস্থ থাকায় দীর্ঘ সময় এলাকায় আসতে পারিনি। দীর্ঘদিন মা-বাবার কবর জিয়ারত করতে পারিনি। কবর জিয়ারত শেষে এলাকার জনগণকে কাছে পেয়ে আমি অভিভূত।

তিনি বলেন, যারা আমার ভোটার তাদের মাঝে আসতে পেরে ভালো লাগছে। নিজের বাড়িতে এসেছি, নিজের খাবার খেয়েছি, নামাজ পড়েছি। আমার আজকে অনেক ভালো লেগেছে। যা ভাষায় প্রকাশ করা যাবে না।

Leave A Reply

Your email address will not be published.