The news is by your side.

নেইমারকে বিক্রি করতে  চেলসি ও পিএসজি প্রেসিডেন্টের বৈঠক!

0 87

গত গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে নেইমার জুনিয়রকে কিনতে চেয়েছিল চেলসি। সংবাদ মাধ্যম এমনটাই জানিয়েছিল। কিন্তু এমবাপ্পেকে ধরে রাখার চ্যালেঞ্জ সামলাতে প্যারিসের ক্লাবটি এতোটাই ব্যস্ত ছিল যে, নেইমারের বিষয়ে আলোচনা এগিয়ে নিতে পারেনি।

যদিও চুক্তির পর এমবাপ্পে নাকি নেইমারকে পার্ক দেস প্রিন্সেস ছাড়া করতে উঠে পড়ে লেগেছিলেন। নতুন মৌসুমের অর্ধেক গড়াতে না গড়াতেই আবার নেইমারকে বিক্রি করে দেওয়ার গুঞ্জন। তার পারফরম্যান্স, আচরণ ও ইনজুরি   মিলিয়ে পিএসজি কর্তৃপক্ষ বিরক্ত।

আগামী মৌসুমে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে বিক্রির করে দেওয়ার সিদ্ধান্ত নাকি নিয়ে ফেলেছে পিএসজি। ওই খবর টাটকা থাকতে থাকতেই ফ্রান্সের প্রভাবশালী সংবাদ মাধ্যম লা প্যারিসিয়াস দাবি করেছে, নেইমারকে কেনার ব্যাপারে আলোচনা করতে চেলসির অন্যতম মালিক টোড বোহলি পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে সাক্ষাৎ করেছেন।

নেইমারকে ২০১৭ মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছিল পিএসজি। এখন নাকি তাকে ৬০ মিলিয়ন ইউরো হলেই বিক্রি করে দেবে প্যারিসিয়ানরা। তবে দামের চেয়ে চেলসির কাছে বেশি ভারী মনে হতে পারে নেইমারের বেতন। বছরে তাকে প্রায় ৩৬ মিলিয়ন ইউরো বেতন দেয় পিএসজি।

Leave A Reply

Your email address will not be published.