The news is by your side.

নেইমারকে বিক্রির প্রস্তুতি নিচ্ছে পিএসজি

0 43

 

২০১৭ সালে ফুটবল ইতিহাসের রেকর্ড ট্রান্সফার ফির বিনিময়ে বার্সোলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তাকে কিনতে ২২২ মিলিয়ন ইউরো খরচ হয়েছিল প্যারিসিয়ানদের। কিন্তু সোনার হাস ডিম পারতে ব্যর্থ হয়েছে। যে স্বপ্ন নিয়ে ব্রাজিলিয়ান সুপারস্টারকে প্যারিসে আনা, সেটি যে এখনো পূরণ হয়নি। উল্টো এখন তাকে দলের বোঝা মনে হচ্ছে পিএসজি মালিক নাসের আল খেলাইফির কাছে!

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, পিএসজি পরিচালক নেইমারকে বলেছে যেন এই মৌসুম শেষ হওয়ার পর পরই নতুন ক্লাব খুঁজে নেয়। যদিও ২০২৫ সালের জুন পর্যন্ত তাদের সঙ্গে চুক্তি রয়েছে ব্রাজিল ফরোয়ার্ডের।

পিএসজিতে আসার বছরখানেক পরই ক্লাবটি ছাড়তে চেয়েছিলেন নেইমার। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায় যোগাযোগও করেছিলেন। কিন্তু তখন তাকে কোনোভাবেই ছাড়তে রাজি ছিলেন না খেলাইফি। পরে উপায় না পেয়ে ফরাসি জয়ান্টদের সঙ্গে নতুন চুক্তি করেন তিনি। এরপর থেকেই বেতন-বোনাস সব মিলিয়ে তার বার্ষিক ইনকাম প্রায় ৯০ মিলিয়ন ইউরো দাঁড়ায়। যা ফোর্বসের মতে, ক্রিশ্চিয়ানো রোনালরদো ও মেসির পরেই অবস্থান। আগামী ‌১ জুলাই থেকে তিন জনকেই ছাড়িয়ে যাবেন কিলিয়ান এমবাপ্পে।

নেইমারকে পিএসজি কোনো মৌসুমেই পুরোপুরি ব্যবহার করতে পারেনি। অনেক সময়ই চোটে থাকেন। অনুশীলনেও ঠিকভাবে আসেন না বলে অভিযোগ রয়েছে। তবু, তাকে এতদিন আগলে রাখেন খেলাইফি। কিন্তু এখন বিশ্বাস করতে শুরু করেছেন এটা অপচয় ছাড়া আর কিছু নয়। এখন পিএসজির আক্রমণভাগের মূল নেতা এমবাপ্পে, সঙ্গে লিওনেল মেসি যোগ হয়েছে। এ কারণেই নেইমারকে বিক্রির কথা ভাবছে ক্লাবটি।

 

Leave A Reply

Your email address will not be published.