The news is by your side.

নুডল স্ট্র্যাপে শোলাঙ্কির হটনেস!

0 138

 

শাড়ির চেনা সাজ নয়, বরং বোল্ড ড্রেসেও  একইভাবে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন শোলাঙ্কি রায়। বোল্ড ড্রেসে ঠিক কতটা সুন্দর দেখায় গাটছড়ার খড়িকে?

বাঙালি দর্শকদের মধ্য়ে কিন্তু এই গাঁটছড়া ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। সেই ধারাবাহিকের প্রধান ভূমিকায় অভিনয় করেন শোলাঙ্কি রায়। সবার প্রিয় ‘খড়ি’।

ব্লাউজ ও শাড়ির সাজেই খড়িকে দেখতে অভ্যস্ত সবাই। খড়ির একঢাল লম্বা চুলে লাগানো ছোট্ট দুটো ফুল আলাদা করে সবার নজর টানে। খড়ির এই সাজ সবার চেনা।

খড়ি অন্যরকমভাবে ক্যামেরার সামনে ধরা দেন, তখন তাঁর দিক থেকে চোখ ফেরানো যায় না।

শাড়ির সাজেও শোলাঙ্কি রায় যতটা সুন্দর, একইভাবে বোল্ড ড্রেসেও অনন্যা তিনি। যেমন কখনও ল্যাটেক্স প্যান্ট ও ডিপ প্লাঙ্গিং নেকলাইনে তাক লাগান। আবার টু-পিস ডেনিম সেটেও অসাধারণ দেখায় তাঁকে। শোলাঙ্কির সেসব সাজ মিস করবেন না।

ফ্যাশনে এখন কনট্রাস্টের পরিবর্তে ট্রেন্ড করছে এই ধরনের মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। আর এই ধরনের ড্রেসে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। যেমন এই সাদা কো-অর্ড সেটে তিনি তাক লাগিয়েছেন।

শোলাঙ্কি পরেছিলেন একটি সাদা রঙের টু-পার্ট সেট। এই কো-অর্ড সেটে একটি সাদা ফ্লেয়ারড প্যান্ট ছিল। এর সঙ্গে তিনি রাউন্ড আপ করেছিলেন একটি ক্রপড টপে। সাদা রঙের এই ক্রপ টপে লো কাট নেকলাইন যোগ করা হয়েছিল। আর এর স্লিভটিও ছিল দেখার মতো।

নুডল স্ট্র্যাপ যোগ করা হয়েছিল এই ক্রপড টপে। সাদা টপে ছিল লেস ডিটেলিংও। যা আলাদা করে নজর কাড়ছিল। শোলাঙ্কির এই ড্রেস তাঁর লুককে দিয়েছিল বোল্ড টাচ।

সাদা কো-অর্ড সেটেই নয়, কালো রঙেও যে এই অভিনেত্রী ভীষণ সেক্সি, তা প্রমাণ করেছিলেন। এই লুকটি তৈরি করার জন্য শোলাঙ্কি বেছে নিয়েছিলেন কালো রঙের একটি কো-অর্ড সেট। কালোর মনোটোনে শোলাঙ্কির এই লুকটি ছিল ভীষণ হট। কো-অর্ড সেটে ছিল একটি ল্যাটেক্স প্যান্ট, ব্রালেট ও ব্লেজার। ল্যাটেক্সের এই স্কিন ফিট প্যান্টের সঙ্গে মানানসই অ্যাকেসসরিজও ছিল শোলাঙ্কির সাজে। তাঁর লেদার বুটের দিকে নজর যাচ্ছিল বারবার।

এই প্যান্টের সঙ্গে শোলাঙ্কি রায় পরেছিলেন একটি কালো ব্রালেট। ব্রালেটে উপচে পড়ছিল হটনেস। যা তাঁর লুককে আরও বোল্ড করে তুলেছিল। এতে হল্টার নেকলাইন দেওয়া হয়েছিল। ফ্রন্টে ডিপ প্লাঙ্গিং ডিটেলিং ছিল। নুডল স্ট্র্যাপে শোলাঙ্কির হটনেস ছিল দেখার মতোই!

শেষে যে লুকটি নিয়ে আলোচনা না করলেই নয় তা দেখে নেওয়া যাক। এই লুকটি সত্য়িই দুর্দান্ত। ডেনিম অন ডেনিম ট্রেন্ড এখন ফ্যাশন দুনিয়া কাঁপাচ্ছে। ডেনিমের এই কো-অর্ড সেটে অসাধারণ দেখাচ্ছে সবার প্রিয় খড়িকে। ছোট্ট স্কার্ট ও অফ শোল্ডার ডেনিম টপে তাক লাগিয়েছেন অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.