The news is by your side.

নিন্দুকদের এতো পাত্তা দেওয়ার কিছু নেই : নোরা ফাতেহি

0 123

সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রসারে তারকাদের যেমন জনপ্রিয়তা বেড়েছে, তেমনি বেড়েছে দুশ্চিন্তাও। প্রতিনিয়ত ব্যঙ্গ বিদ্রুপের শিকার হতে হয় তারকাদের। পান থেকে চুন খসলেই বিদ্রুপের তীর বিদ্ধ হয় তাদের বুকে। তবে এসব বিদ্রুপ-সমালোচনা মোটেও পাত্তা দেন না বলিউডের অন্যতম গ্লামার গার্ল নোরা ফাতেহি।

তার মতে, নিন্দুকদের এতো পাত্তা দেওয়ার কিছু নেই।

‘আইফা ২০২৩ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে এই মুহূর্তে দুবাই রয়েছেন গ্লামার গার্ল নোরা ফাতেহি। ২৭ মে পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের মাধ্যমে আইফা ২০২৩ মঞ্চে আগুন লাগানোর জন্য প্রস্তুত তিনি। এর আগে সংবাদমাধ্যমে জানালেন নিজের প্রস্তুতির কথা।

নোরা বলেন, “এই মুহূর্তে মিশ্র আবেগ কাজ করছে। আমি উত্তেজিত এবং নার্ভাস। তবে আমি এটি ভালোভাবে করার চেষ্টা করছি। আমি আশা করি দর্শক-শ্রোতাদের এটি পছন্দ হবে।

মঞ্চে তার প্রস্তুতি সম্পর্কে কথা বলতে গিয়ে নোরা শেয়ার করেছেন, “আমি নিশ্চিত করি যে আমার খাবার যেন ঠিক থাকে। আমার চারপাশে দুর্দান্ত কিছু মানুষ আছে। তারা দারুণ জোকস শেয়ার করে, হাসায়। আসলে হাসুন, ভাল গান শুনুন। শুধু ইতিবাচক ভাইবস এর মধ্যে থাকুন।

তবেই সব ঠিক থাকবে।”

কথোপকথনের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমের কাঁদা ছোড়াছুড়ি প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “যারা নিন্দা করে, আমি তাদের উপেক্ষা করি। অনেক মহান জিনিস ঘটছে আমাদের চারপাশে। তাই নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। আমার অনেক সমর্থক এবং অনুরাগী রয়েছে।”

Leave A Reply

Your email address will not be published.