The news is by your side.

নাট্যকারদের বিনামূল্যে চিকিৎসা দেবেন অভিনেতা  ডা. এজাজ

0 63

 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ডা. এজাজুল ইসলাম অভিনয়ের পাশাপাশি একজন সুপরিচিত চিকিৎসকও বটে। অনেকে তাকে গরিবের ডাক্তার হিসেবেও ডাকেন। কারণ, তিনি আর্থিকভাবে অসচ্ছল মানুষদের চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

সম্প্রতি তার এই মহান পেশায় ভিন্ন এক উদ্যোগ নিয়েছেন। এখন থেকে তিনি নিয়মিত নাট্যকারদের সংগঠন টেলিভিশন নাট্যকার সংঘের সদস্যদের ফ্রি চিকিৎসা দেবেন।

বিষয়টি নিশ্চিত করে নাট্যকার সংঘের পক্ষ থেকে শুক্রবার (৩১ মার্চ) সভাপতি হারুন রশিদ ও সাধারন সম্পাদক আহসান আলমগীর এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, ‘আনন্দের সংবাদ, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, দেশের প্রথিতযশা চিকিৎসক, বিশিষ্ট অভিনেতা এবং নাট্যকার (টেলিভিশন নাট্যকার সংঘ এর সদস্য) ডাক্তার ইজাজুল ইসলাম এখন থেকে নিয়মিত প্রতি মাসের ১ তারিখ বিকাল ৫টা থেকে টেলিভিশন নাট্যকার সংঘ এর নিকেতন কার্যালয়ের সেমিনার কক্ষে টেলিভিশন নাট্যকার সংঘ এর সম্মানিত সদস্যদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন।

সিডিউল অনুযায়ী শনিবার (১ এপ্রিল) বিকাল ৫টায় চিকিৎসা সেবা গ্রহণ করতে আগ্রহী টেলিভিশন নাট্যকার সংঘের সম্মানিত সদস্যগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।’

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিউক্লিয়ার মেডিসিন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেন। বর্তমানে তার গাজীপুর চোরাস্তা এলাকায় নিজের চেম্বার রয়েছে। সেখানে তিনি নিয়মিত রোগী দেখেন। পরিবার নিয়ে বর্তমানে সুখেই দিন যাচ্ছে তার। এছাড়া নিয়মিত অভিনয়ও করছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.