The news is by your side.

নতুন প্রেমিকা ব্রুনার সঙ্গে  নেইমারের এক বছর কেমন কেটেছে?

0 44

নেইমার। যার পায়ের জাদুতে মুগ্ধ হননি এমন ফুটবল অনুরাগী খুঁজে পাওয়া দুষ্কর। বয়স মাত্র ৩০। এরই মধ্যে নিজেকে ব্রাজিলের ইতিহাসের সেরাদের কাতারে নিয়ে গেছেন।

২০১০ সালে ব্রাজিলের জার্সিতে অভিষেক ঘটে নেইমারের। ফুটবলের পাশাপাশি মাঠের বাইরের জীবন নিয়েও বারবার আলোচনায় আসেন নেইমার। তবে পারিবারিক আলোচনা মিডিয়াতে তেমন একটা হয় না।

নেইমারের ১১ বছর বয়সী এক সন্তান রয়েছে, নাম দাভি লুকা। ২০১১ সালের ২৪ আগস্ট ব্রাজিলের সাও পাওলোতে নেইমারের তখনকার বান্ধবী ক্যারোলিনা ড্যানটাসের গর্ভে জন্ম তার।

দীর্ঘদিন একা থাকার পর গত বছর আবারও প্রেমে জড়িয়েছেন নেইমার। বান্ধবীর নাম ব্রুনা বিয়ানকার্ডি। ২৭ বছর বয়সী ব্রুনা পেশায় একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল। তাদের প্রথম একসঙ্গে দেখা গেছে গত বছরের আগস্টে স্পেনের ইবিজিয়া সমুদ্র সৈকতে। মিডিয়া থেকে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক দূরে রাখতে পছন্দ করেন এই জুটি।

সাও পাওলোর একটি বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেন ব্রুনা। এরপর ৮ বছর একটি পোশাক ব্যান্ডের মার্কেটিং ও ই-কমার্স বিভাগে কাজ করেন। আজ সম্পর্কের এক বছর পূর্ণ হয়েছে নেইমার-ব্রুনা জুটির। দু’জনই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে সেটা নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.