The news is by your side.

দেবলীনা দত্ত: ডানা মেলবেন শূন্যে

0 43

 

 

দেবলীনা দত্ত । ৯ বছর ধরে দেখে আসা স্বপ্ন পূরণ করেছেন। ১৬ হাজার ফুট উপরে উড়েছেন। এক বাঙালি মেয়ে স্কাই ডাইভিং করে এসেছেন দুবাইয়ে। নেট মাধ্যমে তাপ ছড়াচ্ছে দেবলীনার অন্য একটি খবর। সাগরপারে তাঁর সঙ্গী এই প্রজন্মের চর্চিত অভিনেতা ঋষভ বসু! সাঁতারের কালো পোশাকে অভিনেত্রী দুরন্ত। পাশে ঋষভ। তাঁর ঊর্ধাঙ্গ অনাবৃত। এ ভাবেই এক ফ্রেমে বন্দি তাঁরা। ‘ভটভটি’র শ্যুটিং কি তা হলে সমীকরণ বদলে দিল? দেবলীনার ‘প্রাক্তন’ পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে জুড়ে গেলেন ছবির নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়! দেবলীনা জড়ালেন ঋষভের সঙ্গে?

ছবি ভাইরাল হতেই যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তাঁর দাবি, ‘‘এ কালের মানুষেরা বড় একচোখো। নারী-পুরুষ মানেই তাঁদের কাছে প্রেম! তার বাইরে কি ভাবতে নেই? আমার প্রেম একটাই ছিল এবং এখনও পর্যন্ত আছে। আগামী কাল কী হবে বলতে পারি না।’’ দেবলীনায় মতে, তিনি আর ঋষভ যেন এক মায়ের পেটের ভাই-বোন। তাঁদের মুখের মিলও নাকি এতটাই। অভিনেত্রীর কোনও ভাই বা বোন নেই। ঋষভ সেই অভাব পূরণ করেছেন। তাঁর মা ছন্দা দত্তও অভিনেতাকে নিজের ছেলে বলে মনে করেন।

দেবলীনার সঙ্গেই দুবাই পাড়ি ঋষভের? ছোট পর্দার ‘রাজনন্দিনী’র কথায়, তাঁর যাওয়ার ঠিক দু’দিন আগে একটি বিজ্ঞাপনী ছবির শ্যুটেই নাকি বুর্জ খলিফার শহরে ছিল অভিনেতা। খবর জেনে সঙ্গে সঙ্গে দেবলীনা তাঁকে বলেন, ‘‘কাজ শেষ হলেও ফিরবি না। মাকে নিয়ে দুবাই আসছি। এক সঙ্গে স্কাই ডাইভিং করব।’’ এর পরেই অভিনেত্রীর হাসতে হাসতে দাবি, তিনি নাকি হুড়মুড়িয়ে প্রেমে পড়েছেন স্কাই ডাইভার ম্যাক্সের! যিনি ইতিমধ্যেই বিবাহিত। ম্যাক্সের স্কাই ডাইভিংয়ের পছন্দের সময় ডিসেম্বর। তাঁর থেকে জেনে নিয়েছেন তিনি। কথা দিয়েছেন, ডিসেম্বরে আবার যাবেন দুবাই। ম্যাক্সের সঙ্গে ডানা মেলবেন শূন্যে। এটাই নাকি তাঁর একতরফা ডেট!

 

Leave A Reply

Your email address will not be published.