The news is by your side.

‘দুই দিনের কাজ দুই ঘণ্টায় করেন শাহরুখ’

শাহরুখকে প্রশংসায় ভাসালেন পরিচালক রাজকুমার হিরানি

0 125

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেই বক্স অফিসে ঝড় তুলেছেন শাহরুখ খান। তাঁর প্রথম সিনেমা হিসেবে হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘পাঠান’। সিনেমার সাফল্যে প্রশংসায় ভাসছেন ‘কিং খান’। এবার তাঁকে প্রশংসায় ভাসালেন বলিউডের বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি। এই পরিচালকের পরবর্তী সিনেমায় অভিনয় করছেন শাহরুখ।

প্রথমবারের মতো রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ। তাঁর ‘ডানকি’ সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে শাহরুখকে। রাজকুমার হিরানি সব সময় তাঁর সিনেমার গল্প লুকিয়ে রাখতে পছন্দ করেন। তাই এই সিনেমার গল্পও প্রকাশ করেননি। সিনেমাটি নিয়ে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন রাজকুমার হিরানি। সেখানে শাহরুখের সঙ্গে তাঁর প্রথম কাজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে তিনি প্রশংসা করেন অভিনেতার।

রাজকুমার হিরানি জানান, তাঁদের যে কাজ করতে দুই দিন লাগে, সেই কাজ করতে শাহরুখের লাগে মাত্র দুই ঘণ্টা! তিনি বলেন, ‘এই সিনেমায় বড় বড় সংলাপ আছে, বেশ কিছু দীর্ঘ দৃশ্য রয়েছে, যা একটু কঠিন মনে হলেও শাহরুখের জন্য তা একেবারেই সহজ কাজ । বড় বড় সংলাপ দ্রুত মুখস্থ করে ফেলেন তিনি। দীর্ঘ দৃশ্যগুলোর জন্য সাধারণত দুই দিন সময় হাতে রাখি। কিন্তু শাহরুখ তা দুই ঘণ্টায়ই শেষ করে দেন।’

রাজকুমার হিরানি আরও বলেন, সকাল সাতটায় শুটিংয়ে এসে সবাইকে চমকে দেন শাহরুখ। তিনি একজন প্রাণবন্ত মানুষ যিনি নিজের টিমকে আনন্দে রাখেন। শাহরুখের জন্য তারা পরিবারের মতো। তাঁর সঙ্গে আরও আগে কাজ করার সুযোগ পেলে ভালো হতো।

‘পাঠান’–এর পর ‘জওয়ান’ ঝড় তুলতে প্রস্তুত শাহরুখ। এরপর তিনি আসবেন ‘ডানকি’ নিয়ে। চলতি বছরের শেষে রাজকুমার হিরানির ‘ডানকি’ মুক্তির কথা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.