The news is by your side.

দক্ষিণ আফ্রিকায় নাইট ক্লাবে ১৭ জনের মরদেহ

0 24

দক্ষিণ আফ্রিকার ইস্ট লন্ডন শহরের একটি নাইট ক্লাব থেকে অন্তত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে এ খবর জানিয়েছে বিবিসি।

আজ রোববার সকালে ইনিওবেনি টাভেরন নামের একটি নাইট ক্লাব থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া কয়েকজনের আহত হওয়ার খবর জানা গেছে।

নিউজরুম আফ্রিকা টিভিকে পুলিশের এক মুখপাত্র বলেন, ‘নাইট ক্লাবটির আশপাশের এলাকাটি এখন তদন্তাধীন। কারণ, আমরা সবার সঙ্গে কথা বলছি।’

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, পুলিশের মুখপাত্র ব্রিগেডিয়ার টেমবিনিকোসি কিনানা বলেন, ‘(তদন্তের) এই পর্যায়ে আমরা কোনো গুজব ছড়াতে দিতে চাচ্ছি না।’

দক্ষিণ আফ্রিকার দক্ষিণাঞ্চলীয় প্রদেশ ইস্টার্ন কেপের ইস্ট লন্ডন শহরে ওই নাইট ক্লাবটিতে দেশটির জরুরি সেবা বিভাগের অনেক সদস্য মোতায়েন করা হয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, নিহত ব্যক্তিদের স্বজনদের এখনো মরদেহ দেখতে দেওয়া হয়নি। এ ছাড়া স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলটি বন্ধ করে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

ইস্টার্ন কেপের প্রাদেশিক পুলিশ কমিশনার নোমথেথেলেলি লিলিয়ান বলেন, ‘টাভেরনের (নাইট ক্লাব) ভেতরে পদদলিত হওয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ।’

পদদলিত হয়ে মৃত্যুর সন্দেহের বিষয়টি নিয়ে নিশ্চিত হতে পারেনি বিবিসি। ঘটনার পর আর বিস্তারিত কিছু জানা যাচ্ছে না। বিবিসি বলছে, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

পুলিশের মুখপাত্র ব্রিগেডিয়ার টেমবিনিকোসি সাংবাদিকদের জানিয়েছেন, নাইট ক্লাবের ভেতরে যাঁদের মরদেহ উদ্ধার করা হয়েছে, তাঁদের বয়স ১৮ থেকে ২০ বছর।

Leave A Reply

Your email address will not be published.