The news is by your side.

তৃতীয় সাক্ষাতে পরিচালক অনুরাগ আমাকে ধর্ষণ করেছে : পায়েল ঘোষ

0 90

বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন অভিনেত্রী পায়েল ঘোষ। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে এই গুরুতর অভিযোগ ফের সামনে আনেন পায়েল। দক্ষিণের ইন্ডাস্ট্রি সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করে অভিনেত্রী জানান, দক্ষিণে তিনি সম্মান পেয়েছেন আর বলিউডের পরিচালক তাকে ধর্ষণ করেছেন।

আগে পায়েলের এই অভিযোগ নিয়ে জল কম ঘোলা হয়নি বলিউডে। সেই পুরনো অভিযোগ আবারও সামনে এনে নতুন করে আলোচনার জন্ম দিলেন পায়েল। নিজের পোস্টে এই অভিনেত্রী লেখেন, ‘আমি দক্ষিণের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা ও অনেক জনপ্রিয় পরিচালকদের সাথে কাজ করেছি। কেউ আমাকে স্পর্শ করার সাহস পায়নি। দুর্ভাগ্যবশত বলিউডে আমি অনুরাগ কাশ্যপের সাথে কখনো কাজও করিনি। কিন্তু তিনি আমাকে ধর্ষণ করেছেন। আমাদের তৃতীয় সাক্ষাতে তিনি আমাকে ধর্ষণ করেন। এখন বলুন, কেন আমি দক্ষিণ সম্পর্কে বড়াই করব না?’

পায়েলের এই পোস্ট প্রকাশ হওয়া মাত্র ভাইরাল হয়ে গেছে। একদিকে ভক্ত-অনুরাগীরা যেমন অভিনেত্রীকে সাহস জোগাচ্ছেন, বিভিন্ন আইনি পরামর্শ দিচ্ছেন, অপরদিকে নেটিজেনদের একাংশ অভিনেত্রীকেই দুষছেন! অভিনেত্রী এত দিন এই অভিযোগ সামনে আনেননি কেন, কেউ কেউ সেই প্রশ্ন তুলছেন। কেউ বা বলছেন, এটা শতাব্দীর সেরা হাস্যকর কৌতুক। কেউ বা বলছেন, ‘এই অভিযোগ অবিশ্বাস্য’। অনেকেই অভিনেত্রীকে আইনের আশ্রয় নিতেও পরামর্শ দিচ্ছেন।

কিছুদিন আগেই একটি অসমাপ্ত সুইসাইড নোট লিখে পোস্ট করেছিলেন পায়েল ঘোষ। একাধিক হিন্দি ও কন্নড় সিনেমায় অভিনয় গুণে দর্শকদের মুগ্ধ করেছেন বারবার। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অসমাপ্ত সুইসাইড নোটটি প্রকাশ করেছেন পায়েল। এই সুইসাইড নোট চিন্তায় ফেলে দিয়েছিল তার ভক্তদের।

পায়েল ওই নোটে লেখেন, ‘আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে কে?’ অভিনেত্রী এ ধরনের হেঁয়ালিপূর্ণ লেখা লিখে একটি ছোট্ট চিরকুটের ছবি তুলে পোস্ট করেন। সেটি দেখেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। অভিনেত্রীর এমন পোস্টের সন্ধান পায় মুম্বাই পুলিশ। অভিনেত্রী পরে নিজেই জানান, তার খোঁজখবর নিতে আসে স্থানীয় ওশিওয়ারা থানার পুলিশ। এর মধ্যেই আবার অনুরাগের বিরুদ্ধে পুরনো গুরুতর অভিযোগ সামনে আনলেন পায়েল। এর আগেও অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। মূলত দক্ষিণের ইন্ডাস্ট্রির প্রসঙ্গে সেই অভিযোগটিই আবার স্মরণ করালেন পায়েল।

Leave A Reply

Your email address will not be published.