The news is by your side.

তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু: রাশিয়ান টিভি

0 60

 

 

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, বুধবার বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হওয়া তাদের মস্কভা নামে রণতরীটি টেনে বন্দরে নেওয়ার সময় ডুবে গেছে। ইউক্রেন দাবি করেছে, তাদের সামরিক বাহিনীর ক্ষেপণাস্ত্র হামলায় বিধ্বস্ত হয় এই রাশিয়ান যুদ্ধজাহাজ। এর পরই রাশিয়ার রাষ্ট্রীয় এক টেলিভিশন ঘোষণা দিয়েছে, তৃতীয় বিশ্বযুদ্ধ ইতোমধ্যে শুরু হয়েছে। শুক্রবার এনডিটিভির প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

উপস্থাপক ওগলা স্কাবেয়েভা রোশিয়া ১ চ্যানেলর দর্শকদের বলেন, যা তীব্রতা বেড়েছে তাকে নির্বিঘ্নে তৃতীয় বিশ্বযুদ্ধ বলা যেতে পারে। তিনি জোর দিয়ে বলেন, তৃতীয় বিশ্বযুদ্ধ যে শুরু হয়েছে এটি সম্পূর্ণরূপে নিশ্চিত।

ওগলা আরও বলেন, এখন আমরা অবশ্যই ন্যাটোর অবকাঠামোর বিরুদ্ধে লড়াই করছি। ওই শো’তে একজন অতিথি মস্কভা ডুবে যাওয়াকে রাশিয়ার মাটিতে আক্রমণের সঙ্গে তুলনা করেছেন।রাশিয়ান ওই টিভি চ্যানেলের উপস্থাপকের বিবৃতির ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এক টুঁইটার ব্যবহারকারী বলেছেন, তারা ভালুককে খোঁচা দিচ্ছে কিন্তু এই ক্ষেত্রে ভালুক হলো ন্যাটো।দেশটির আরেক রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলের এক উপস্থাপক যুক্তি দিয়েছেন পশ্চিমাদের আদেশ পালন করছে ইউক্রেন। ওলেসিয়া লোসেভা নামের ওই উপস্থাপক বলেন, পশ্চিমারা এখন ইউক্রেনে লাখ লাখ অস্ত্র সরবরাহ করছে।

 

Leave A Reply

Your email address will not be published.