The news is by your side.

তুর্কি প্রেমিকের সঙ্গে দীপাবলি কাটালেন মিমি!

0 725

 

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ বছর আবার তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ নির্বাচিত হয়েছেন। কাজেই এই নায়িকার বৃহস্পতি এখন তুঙ্গে। কয়েকদিন আগেই তিনি বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা ও হাউজ পার্টির মাধ্যমে জমপেশ দুর্গোৎসব উদযাপন করেছেন। তবে দীপাবলির প্ল্যানিংটা একটু বেশি রঙিন। শোনা যাচ্ছে, এবারের দীপাবলি কাটাচ্ছেন নাকি তুর্কি প্রেমিক মিলির সঙ্গে। বছর তিনেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে টালিউডে গুঞ্জন উঠেছিল।

শোনা গিয়েছিল, প্রেম করছেন তারা। কী করে আলাপ হলো তুরস্কের মিলির সঙ্গে সে বিষয়ে জানা যায়, কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন মিমি। আর সেই শুটিংয়ে স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি। সেখানেই মিমির সঙ্গে আলাপ হয় তার। এরপর জমে ওঠে বন্ধুত্ব। যদিও মিমির থেকে মিলি কয়েক বছরের ছোট। এমনকি, অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ের যে আয়োজন তুরস্কে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন মিলি। সেখানে উপস্থিত ছিলেন মিমি।

মিলি গুলহান তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান কিজলিক’র ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বেশ ধনী পরিবারের ছেলে মিলি। তার বাবার মতো লাইন প্রোডিউসারের কাজ করেন তিনি। টালিউড ও বলিউডের যে শুটিং বিদেশে হয় তার বেশিরভাগ দায়িত্বে থাকেন মিলি ও তার বাবা ইলহান কিজলিক। বছর কয়েক আগে বিরসার ছবির শুটিংয়ে মিমির সঙ্গে মিলির আলাপ হওয়ার পর থেকেই চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির দীর্ঘদিনের সম্পর্কের অবনতি হতে শুরু করে। অনেকের ধারণা, মিলির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণে রাজের সঙ্গে সম্পর্কের ইতি ঘটে মিমির। সেই সময় এই ঘটনা নিয়ে অনেক জল্পনাও হয় টালিউডে।

Leave A Reply

Your email address will not be published.