The news is by your side.

 তুফান,  থ্যাঙ্ক ইউ বাংলাদেশ:  মিমি চক্রবর্তী

0 67

 

বাংলাদেশে রয়েছেন মিমি চক্রবর্তী-‘তুফান’-এর প্রচারে। ১৩ জুন ফেরার কথা অভিনেত্রীর। শেষ দিনেই বিপদের মুখে পড়লেন তিনি। তবু বাংলাদেশকে ধন্যবাদ জানালেন নায়িকা।

রানওয়েতে মিমি। কালো করে এসেছে আকাশ। ঠকঠক করে কাঁপছে গাড়ি। এমন হওয়া যে দাঁড়াতে পাচ্ছেন না। উড়ে যাচ্ছে টুপি। কোনওক্রমে টুপি চেপেই ঢুকে পড়েন বিমানের অন্দরে। বোঝাই যাচ্ছে কলকাতায় ফেরার সময় তুফানের মধ্যে পড়েন অভিনেত্রী। তবু খুশি মিমি।

কারণ নিজের ‘তুফান’ ছবির প্রচার করতে গিয়ে ঝড় তুফানের মধ্যে পড়ে খানিক তাঁদের সিনেমার নামেরই সার্থকতা বজায় রইল। তাই মিমি লেখেন, ‘‘তুফান থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’’

দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘তুফান’। ছবিতে মুখ্য চরিত্রে শাকিব খান। রয়েছেন অভিনেত্রী নাবিলা। ছবির প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ-  ‘চরকি’ ও ‘আলফা আই’।

‘তুফান’ মূলত অ্যাকশন ঘরানার ছবি। ছবিতে শাকিব খানের যে লুক প্রকাশ্যে এসেছে, তার সঙ্গে অনেকেই মিল খুঁজে পাচ্ছেন ‘অ্যানিম্যাল’ ছবির রণবীর কপূরের লুকের। যদিও এই বিষয়ে তেমন কোনও মন্তব্য করেননি পরিচালক রায়হান রাফি।

একাধিক বার বাংলাদেশি প্রযোজনায় কাজের কথা হলেও এই ছবির মাধ্যমেই ঢালিউডে পা রাখছেন মিমি। গত বছর রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিটি দুই বাংলায় সমালোচকদের পছন্দ হয়। তাঁর পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে শাকিব, মিমি ও নাবিলা ত্রয়ী দর্শককে চমকে দেবেই বলে দাবি করেছেন নির্মাতারা।

 

Leave A Reply

Your email address will not be published.