The news is by your side.

ঢাকা জেলা আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু

0 39

প্রায় আট বছর পর ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার (২৯ অক্টোবর)। বেলা ২টা ২৫ মিনিটের দিকে দলীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়। রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরের বাণিজ্য মেলার পুরানো মাঠে দলটির নেতাকর্মীদের ঢল দেখা গেছে। দলীয় প্রতীক নৌকার আদলে তৈরি মঞ্চকে ঘিরে দুপুরের আগে থেকেই সমবেত হতে থাকেন তারা।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলার সম্মেলনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। দীর্ঘদিন পরে সম্মেলন হওয়ায় এই জেলার নেতাকর্মীদের নামে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে উপজেলাগুলো। কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে তৈরি করা হয়েছে অসংখ্য তোরণ। সম্মেলনকে ঘিরে রাজধানীতে সাজ সাজ রব।

ইতিমধ্যে মঞ্চে উপস্থিত হয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনাম আহমেদ, পনিরুজ্জামান তরুণসহ শীর্ষস্থানীয় নেতারা।

সম্মেলন উপলক্ষে সেখানে তৈরি করা হয়েছে বিশাল নৌকা আকৃতির একটি মঞ্চ। লাল-নীল পতাকাসহ রঙিন কাগজে ছেয়ে ফেলা হয়েছে সম্মেলনস্থল। দুপুর দেড়টার দিকে সেখানে মিছিল নিয়ে আসে ঢাকা জেলা মহিলা লীগ।

আজকের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম; বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্য কেন্দ্রীয় নেতারা।

এই সম্মেলনে উপস্থিত থেকে আরও বক্তব্য দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ

রহমান, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপু ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.