The news is by your side.

ঢাকায় এসেই শাড়ি কিনতে চলে গেলেন সৌরভ পত্নী ডোনা

0 100

 

ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ঝটিকা সফরে ঢাকায় এসে ব্যস্ত হয়ে পড়লেন। তিনি এসেছেন দুটি অনুষ্ঠানে যোগ দেবেন বলে। স্বামী সৌরভ গাঙ্গুলি ব্যস্ত থাকবেন। কিন্তু এই ব্যস্ততার মধ্যে স্ত্রী ডোনা গাঙ্গুলির কোনো কাজ নেই। হোটেল রুমে অলস সময় কাটানোর পক্ষে নেই ডোনা। সৌরভকে ছেড়ে দিয়ে ডোনা চলে গেলেন শপিংয়ে।

ঢাকাই জামদানি শাড়ি ভারতীয় নারীদের খুব পছন্দ। যাদের আত্মীয়স্বজন রয়েছেন তারা ঢাকাই জামদানি খুব পছন্দ করেন। প্রচুর গিফট যায় সেখানে। সৌরভের স্ত্রী ডোনা শাড়ি পছন্দ করেন। ঢাকাই জামদানি শাড়ির প্রতি তার দুর্বলতা রয়েছে। সৌরভ ঢাকায় আসবেন বলে ডোনা তার সফরসঙ্গী হয়ে এসে দুই জন দুই দিকে ব্যস্ত। উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম সৌরভকে আমন্ত্রণ জানিয়েছিলেন খেলার উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন। কথা দিয়ে কথা রেখেছেন সৌরভ।

অনুষ্ঠান শেষে উত্তরের মেয়র আতিকুল ইসলাম জানালেন, সৌরভের স্ত্রী শাড়ী কিনতে গেছেন। আমি লোক দিয়ে দিয়েছি। বলে দিয়েছি যা কিনতে চায় সব কিনে দাও। এত বড় মাপের একজন মানুষ আমাদের অনুষ্ঠানে এসেছেন। টাকা-পয়সা নেননি। বাংলাদেশের প্রতি তার দুর্বলতা দেখেছি। তিনি বাংলাদেশের মানুষকে খুবই ভালোবাসেন।’

Leave A Reply

Your email address will not be published.