The news is by your side.

ডান্স ফ্লোরে শাকিব-মিমির ‘লাগে উরা ধুরা’

0 46

‘তুফান’ সিনেমার টিজার প্রকাশের পর এবার নেটদুনিয়ায় প্রকাশ পেল এ সিনেমার গানের টিজার। ‘লাগে উরা ধুরা’ শিরোনামে মাত্র ২১ সেকেন্ডের টিজারে দর্শকদের চমক দিয়ে আগ্রহ তৈরি করেছে এ সিনেমার নতুন গানটি।

শনিবার (২৫ মে) ১১টা ৪০ মিনিটে এসভিএফ চ্যানেলে মুক্তি দেয়া হয় ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার গানের টিজার।

গানটির শিরোনাম ‘লাগে উরাধুরা’। যেখানে দেখা যায়, আলো-ঝলমলে সেটে নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে জমিয়ে নাচছেন শাকিব খান। সঙ্গে আছেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রিতম হাসানও। টিজারে জানানো হয়, খুব শিগগিরই পুরো এ গানটি প্রকাশ করা হবে।

এদিকে ‘লাগে উরাধুরা’ গানটির সুর প্রায় সকলেরই চেনা-জানা। আসলে এটি বাউল রাজ্জাক দেওয়ানের লেখা-সুর করা গান ‘আমার ঘুম ভাঙাইয়া গেলো রে মরার কোকিলে’র আদলে বানানো হয়েছে। যে গানে কণ্ঠ দিয়েছিলেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। স্বচ্ছতার জন্য গানের ডেসস্ক্রিপশনে ক্রেডিট লাইনে রাজ্জাক দেওয়ানের নাম যুক্ত করা হয়েছে।

নতুন আয়োজনের এই গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজনে বরাবরের মতো প্রীতম। আর তার সঙ্গে গানটি গেয়েছেন অন্তরা রায়।

এদিকে ‘তুফান’ সিনেমার শুটিং ইতোমধ্যে শেষ হয়ে গেছে বলে জানা গেছে। তারও আগে থেকেই চলছে ছবির পোস্ট প্রডাকশনের কাজ। ঈদে মুক্তি দেওয়ার লক্ষ্যে পুরো টিম কাজ করছে অবিরাম। সব কিছু ঠিক থাকলে ঈদুল আজহায় ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে।

বড় বাজেটে নির্মিত ‘তুফান’-এ শাকিবের নায়িকা দুজন; মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী। এছাড়াও আছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরের মতো দাপুটে অভিনেতা। ঢাকার আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসভিএফ।

Leave A Reply

Your email address will not be published.