The news is by your side.

 ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ ছবির নায়িকা শার্লবি ডিন আর নেই

0 149

দক্ষিণ আফ্রিকান অভিনেত্রী-মডেল শার্লবি ডিন আর নেই । ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের স্বর্ণপামজয়ী ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’-এর সুবাদে খ্যাতি পেয়েছিলেন তিনি। হঠাৎ অসুস্থতায় হাসপাতালে তার মৃত্যু হয়েছে। বয়স হয়েছিল ৩২ বছর।

সুইডেনের রুবেন ওস্টলুন্ড পরিচালিত ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ ছবিতে ইয়ায়া চরিত্রে অভিনয় করেন শার্লবি ডিন। একটি বিলাসবহুল ক্রুজ ভ্রমণের আমন্ত্রণ পেয়ে প্রেমিককে নিয়ে যায় মেয়েটি। কিন্তু জাহাজে ঘটতে থাকে অনাকাঙ্ক্ষিত সব কাণ্ড। উচ্চবিত্ত সমাজনির্ভর বিদ্রুপাত্মক ছবিটি আগামী মাসে (অক্টোবরে) মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

২০২৩ সালের অস্কারে এটি বড়সড় সাফল্য পেতে পারে বলে আশা করা হচ্ছে।

‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ ছবির সুবাদে শার্লবি ডিনের ক্যারিয়ারের পালে নতুন হাওয়া লেগেছিল। অনেকে দেখতে চেয়েছিলেন তিনি আন্তর্জাতিক অঙ্গনে আরও কতদূর যান। কিন্তু হঠাৎ দাড়ি পড়ে গেলো তার জীবনে।

‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ ছবির শুটিংয়ের সময় তোলা শার্লবি ডিনের একটি মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুবেন ওস্টলুন্ড। তিনি বলেন, ‘তাঁর সঙ্গে পরিচিত হওয়া এবং কাজ করা ছিল সম্মানের ব্যাপার। শার্লবির আন্তরিকতা সহকর্মী ও পুরো ইউনিটকে ছুঁয়ে গিয়েছিল। তাকে আর আমাদের পাশে পাবো না ভেবে খুব খারাপ লাগছে।’

কেপটাউনে জন্ম ও বেড়ে ওঠা শার্লবি ডিন শৈশব থেকে ম্যাগাজিনের প্রচ্ছদ মডেল হিসেবে কাজ শুরু করেন। ২০১০ সালে ‘স্পাড’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘ডেথ রেস থ্রি: ইনফারনো’, ‘ব্লাড ইন দ্য ওয়াটার’, ‘ডোন্ট স্লিপ’ এবং ‘পোর্টহোল’ ছবিতে দেখা গেছে তাকে। ২০০৮ সালে মারাত্মক গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছিলেন তিনি।

মডেল লুক ভলকারের বাগদত্তা ছিলেন তিনি। গত মে মাসে কান উৎসব চলাকালে হবু স্ত্রীর সাফল্যের জন্য গর্ববোধ করেন তিনি।

 

 

Leave A Reply

Your email address will not be published.