The news is by your side.

টেকনাফ: ৪ দিন পর অপহৃত চার জন উদ্ধার, অপহরণকারী আটক

0 69

 

 

কক্সবাজার অফিস

কক্সবাজারের টেকনাফে অপহরণের  ৪দিন পর  অপহৃত দুই কিশোরসহ চারজনকে উদ্ধার করেছে র‍্যাব ও পুলিশ। এ সময় এক অপহরণকারীকে আটক করা হয়।

সোমবার (১ আগস্ট) টেকনাফে বাহারছড়ার গহীন পাহাড়ে ৬ ঘণ্টার সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন- আমিনুর রহমান (১৪), মো. নুর (১৩), মো. ইলিয়াস (৩৮) ও সৈয়দ আহাম্মদ (৬৫)। তারা টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়াপাড়ার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি হাফিজুর রহমান ভিশন নিউজ ২৪ কে জানান , চাষি মোহাম্মদ ইলিয়াস ও মোহাম্মদ সৈয়দকে পাহাড় থেকে রোববার সকালে অপহরণ করা হয়।

এর আগে শুক্রবার রাতে একই ইউনিয়নের নোয়াখালীয়াপাড়ার মোহাম্মদ ইলিয়াসের ছেলে মোহাম্মদ আমিনুর রহমান ও একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ নূরকে রোহিঙ্গা সন্ত্রাসীরা পানি খাবে বলে ঘরের দরজা খুলে  দুইজনকে গহীন পাহাড়ে নিয়ে যায়। পরে তাদের স্বজনদের কাছে ১০ লাখ টাকা করে মুক্তিপণ দাবি করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এর প্রেক্ষিতে থানায় একটি মামলাও হয়। পরে তাদেরকে রোববার দিনব্যাপী পাহাড়ে অভিযান চালায় পুলিশ। কিন্তু কাউকে করা সম্ভব হয়নি।

সোমবার বিকেল ৩টা থেকে ৯টা পর্যন্ত একযোগে টেকনাফের বাহারছড়া গহিন পাহাড়ে র‍্যাব ও পুলিশ অভিযান শুরু করে। এক পর্যায়ে রাতে গহীন পাহাড়ি আস্তানা থেকে অপহৃত দুই-কিশোরসহ চারজনকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের ঘটনায় জড়িত স্থানীয় এক অপহরণকারীকেও আটক করা হয়।

পরিদর্শক মো. হাফিজুর রহমান ভিশন নিউজ ২৪কে  বলেন, আটক অপহরণকারী ও উদ্ধারকৃতরা বর্তমানে র‍্যাব হেফাজতে রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.