The news is by your side.

জ্যাকি ভগনানিকে বিয়ে করছেন রকুল প্রীত সিং !

0 52

 

 

১০ অক্টোবর ৩১ বছরে পা দেন রকুল প্রীত সিং। সেদিনই বলিউডের অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানির সঙ্গে সম্পর্কের কথা সকলকে জানান। একই ছবি শেয়ার করেন দুই তারকা। একে অন্যের প্রতি ভালবাসার কথা প্রকাশ করেন। জ্যাকিকে ‘মাই লাভ’ বলে সম্বোধন করেন রকুল। অন্যদিকে, রকুল ছাড়া যে তাঁর একদিনও কাটে না, সেকথা জানান জ্যাকি ভগনানি। দুই তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দেন অনুরাগীরা। অবশ্য অভিনেত্রী নাকি এক সংবাদমাধ্যমে দাবি করেছেন, এখন তাঁর বিয়ে করার কোনও পরিকল্পনা নেই।

দক্ষিণী সিনেমায় প্রতিষ্ঠিত হওয়ার পর বলিউডে পা রাখেন রকুল প্রীত। কিছু সিনেমা হিট হয়েছে, কিছু ফ্লপ। কিন্তু গ্ল্যামার দুনিয়ার বিতর্কও তাঁর সঙ্গী হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকযোগে তাঁর নাম জড়ায়। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের পাশাপাশি রকুলপ্রীতকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিতে হয়।

আপাতত অভিনেত্রী নিজের আসন্ন সিনেমা নিয়ে ব্যস্ত। অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় অভিনয় করেছেন রকুলপ্রীত। ‘ডক্টর জি’ ছবিতে তিনি রয়েছেন আয়ুষ্মান খুরানার বিপরীতে। অন্যদিকে অভিনয়ে বিশেষ সুবিধা করতে না পেরে প্রযোজনায় মন দিয়েছেন জ্যাকি। টাইগার শ্রফ অভিনীত ‘গণপত’ সিনেমার প্রযোজক তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.