The news is by your side.

জেমস ভাইয়ের গান, ফিরে আসছে সেই চাঁদরাত : তাহসান

0 55

 

 

চাঁদরাতে আমরা ক্যাসেট কিনতে যেতাম। সেই ক্যাসেট কিন্তু যাওয়াতে তুমুল উত্তেজনা ছিল। কারণ নতুন অ্যালবাম প্রকাশ হয়েছে। সেই ক্যাসেট এনে আমরা সারারাত শুনতাম।

সেই দিনগুলো এখন আর নেই, তবে এবারে জেমস ভাইয়ের গান প্রকাশ হচ্ছে। বেশ ভালো লাগছে। মনে হচ্ছে সেই অনুভূতিটা আবার ফিরে আসছে।

ঈদ নিয়ে স্মৃতিকথা বলতে গিয়ে- এভাবেই নিজের শৈশবে ফিরে গিয়েছিলেন তাহসান। এবারের ঈদে তাহসানের কোনো কোনো গান প্রকাশ হচ্ছে না। আবার প্রকাশ পাচ্ছে না বললেও ভুল হয়ে যাবে। দুটো নাটকের গান মুক্তি পাচ্ছে। একটি নিজের অভিনীত নাটকে ব্যবহৃত হচ্ছে, অপরটি জোভান অভিনীত একটি নাটকে ব্যবহৃত হচ্ছে। তবে চাঁদরাতে জেমসের গান আসছে- বিষয়টিতে বেশ উচ্ছ্বসিত জনপ্রিয় এই সংগীতশিল্পী।

তাহসান বলছিলেন, ‘আমাদের শৈশব বেশ আনন্দময় ছিল।   নিউ মার্কেটে গিয়ে নতুন ক্যাসেট কেনায় যে আনন্দ ছিল। সে আনন্দ অনেকটাই ফিকে হয়ে গিয়েছে। তবে জেমস ভাই, নতুনভাবে যে উদ্যোগ নিলেন তা সত্যি অনেক আনন্দের ও ইতিবাচক। চাঁদরাতে জেমস ভাইয়ের গান আসছে। মনে হচ্ছে আবার ফিরে আসছে সেই চাঁদরাত। এজন্য জেমস ভাইকে আমার তরফ থেকে থ্যাঙ্কস। ‘

জেমস উদ্যোগ নিয়েছেন, এমন উদ্যোগ আবার শুরু হতে পারে বলে মনে করেন তাহসান। বললেন, ‘যেহেতু জেমস ভাই এই উদ্যোগ নিয়েছেন। এখন আবার চাঁদরাতে গান মুক্তি দেওয়ার জন্য অনেকেই এগিয়ে আসবে বলে মনে করছি। আবার সেই চাঁদরাতের আনন্দটা ফিরে আসবে এভাবেই। ‘

চাঁদরাতে বসুন্ধরা ডিজিটালে শোনা যাবে জেমসের গান। শুধু গান নয়, ভিডিওচিত্রে দেখাও যাবে। গানের শিরোনাম ‘আই লাভ ইউ’। নিজেই লিখেছেন, সুর করেছেন। আর ভিডিও বানিয়েছেন শাহরিয়ার পলক।

জেমসের ভাষ্য, ‘গানটি আমাকে যারা ভালোবাসেন, আমার গান শুনতে যারা মাঠে ময়দানে যান, সেইসব ভালোবাসার মানুষের জন্য। ‘

 

Leave A Reply

Your email address will not be published.