The news is by your side.

জীবনের সবচেয়ে বাজে সময় শুরু হয়েছিলো ব্রেকআপ দিয়ে: সারা আলি খান

0 96

তারকার সন্তান সারা আলি খান। তাই বলিউডে আসার সংগ্রাম সেভাবে করতে হয়নি। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে দারুণ অভিষেক হয় তার। এরপর ‘সিম্বা’র মতো সফল ছবি। অল্প সময়েই নজরে আসেন দর্শক ও ইন্ডাস্ট্রির। কিন্তু ২০২০ সালেই তার ক্যারিয়ার গ্রাফ নিচের দিকে পড়তে থাকে। একের পর এক ফ্লপের কারণে এখন তিনি আলোচনা থেকেও কিছুটা দূরে বটে। তবে থেমে নেই কাজ। নীরবেই একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন।

২০২০ সালে মুক্তি পাওয়া ‘লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ ও ২০২১ সালে মুক্তি পাওয়া ‘আতরাঙ্গি রে’ তিনটি ছবিই হয়েছে ফ্লপ। সুতরাং সারার সময়টা যে ভালো যাচ্ছে না, তা বলা বাহুল্য।

এই দুঃসময় নিয়েই এবার মুখ খুললেন অভিনেত্রী। তার ভাষ্য, ‘২০২০ আমার জীবনের সবচেয়ে বাজে সময়। এটা শুরু হয়েছিলো ব্রেকআপ দিয়ে। এরপর ক্রমশ আরও খারাপ হয়েছে। এটা সত্যিই খুব খারাপ বছর ছিলো এবং বেশিরভাগ তীক্ত অভিজ্ঞতা হয়েছে ইন্টারনেটে।’

বলা প্রয়োজন, ‘লাভ আজ কাল’ ছবিতে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়ে পড়েন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। যখন তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়, তখনই বেজে ওঠে বিচ্ছেদের সুর। এরপর করন জোহর তাদের ব্রেকআপের খবরটি নিশ্চিত করেন। প্রেমে ভাঙন ও ছবি ফ্লপের কারণে সোশ্যাল মিডিয়ায় অনবরত ট্রলের শিকার হয়েছিলেন সারা।

তবে মানুষের নিন্দা সারা আলি খানকে সেভাবে প্রভাবিত করেনি। কারণ তিনি ব্যক্তিগত জীবনেই ছিলেন মানসিক অবসাদে। তিনি বলেন, ‘যখন আপনি জানেন যে, ট্রলিং আপনার প্রাপ্য বা যখন সত্যিই খারাপ সময় আসে, তখন ইন্টারনেটে যা ঘটতে থাকে, তা ব্যক্তিজীবনের তুলনায় কিছুই না। আপনি যখন দুখী, ক্লান্ত, ভীত বা নার্ভাস হন, তখন অন্য মানুষ আপনাকে নিয়ে কী বলছে, তাতে কিইবা যায় আসে!’

এদিকে সারা আলি খানের হাতে বর্তমানে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে। এর মধ্যে একটি হলো ‘গ্যাসলাইট’। এতে তার সঙ্গে আছেন বিক্রান্ত মাসে। ছবিটি আগামী ৩১ মার্চ একটি ওটিটি প্ল্যাটফর্ম মুক্তি পাবে।

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.