The news is by your side.

ছেলে-মেয়েকে নিয়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

0 56

 

 

পরিবারের সদস্যদের নিয়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে রয়েছেন ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।

সোমবার সকাল ৮টায় গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী। ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে ওঠেন সেতুতে।

সেতুর মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছুটা সময় প্রকৃতির সৌন্দর্য উপভোগ করেন শেখ হাসিনা। সেই মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় নিজেই।

সজীব ওয়াজেদ নামের ভেরিফাইড ফেসবুকে পেজ থেকে সোমবার ১২টা ২৬ মিনিটে একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে মা শেখ হাসিনা ও বোন পুতুলকে ধরে রেখেছেন সজীব ওয়াজেদ জয়। ছবিতে তিনজনকেই হাস্যোজ্জ্বল মুখে দেখা গেছে। আর ছবির ক্যাপশনে ইংরেজিতে লেখা রয়েছে- ‘পদ্মা ব্রিজ’।

টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে সকাল ১১টা ৪৫ মিনিটে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

Leave A Reply

Your email address will not be published.