The news is by your side.

চার বছর আগেই নির্মাতা শিহাব শাহীনকে বিয়ে করেন মম

0 235

 

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন ছিলো লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর। চার  বছর আগে বিয়ে করেও সেটা গোপন রেখেছেন দুজনেই।  কাছের লোকেরা জানলেও মিডিয়ার কাছে প্রকাশ করেননি সরাসরি। বারবার নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন তারা। কিন্তু অবশেষে চার বছর পর বিয়ের বিষয়টি খোদ নিজেরভই প্রকাশ করেছেন শিহাব শাহীন ও মম।

বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উপলক্ষে একে অপরকে শুভেচ্ছাও জানান তারা।

চার বছর আগে আজকের এই দিনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। মম এবং শিহাব শাহীন দুজনেই বিষয়টি নিশ্চিত করেছেন তাদের ফেসবুকের মাধ্যমে। বিবাহবার্ষিকীর কেক কাটার ছবিসহ তারা পোস্ট দিয়েছেন।

ফেসবুকে জাকিয়া বারী মম তার পোস্টে লিখেছেন, ‘আমাকে এত ভালোবাসার জন্য ধন্যবাদ শিহাব শাহীন।’

অন্যদিকে শিহাব শাহীন লিখেছেন, ‘শুভ চতুর্থ বিবাহবার্ষিকী, জাকিয়া বারী মম।’

বিবাহবার্ষিকীর পোস্টে সরাসরি বিয়ের কথা জাকিয়া বারী মম না লিখলেও লিখেছেন শিহাব শাহীন। পরে বিষয়টি নিয়ে মমর সঙ্গে যোগাযোগ করা হলে মম চার বছর আগে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

এত দিন কেন বিয়ের ব্যাপারটা গোপন ছিল এমন প্রশ্নে নির্মাতা শিহাব শাহীন বলেন, আমাদের বিয়ের আগেই গণমাধ্যমে আমাদের প্রেম আর বিয়ের খবর প্রকাশ হয়েছিল। তবে আমাদের দুই পরিবার জানতো  ব্যাপারটা।

এদিকে বিয়ের খবরটি সোশাল মিডিয়ায় প্রকাশ করায় শোবিজ অঙ্গনের বহু তারকা তাদের শুভ কামনা জানাচ্ছেন। এরমধ্যে নাট্যকার মাসুম রেজা, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী বিজরী বরককউল্লাহ, তানভীন সুইটি, মৌসুমী নাগ, অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও চিত্রনায়িকা আইরিন সুলতানা উল্লেখযোগ্য।

তারকাদের শুভ কামনার জবাবে জাকিয়া বারী মম বলেন, যারা আমাদের যৌথ জীবনের জন্য শুভ কামনা জানাচ্ছেন, তাদেরকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন।

জাকিয়া বারী মমর দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ২০১০ সালে বিয়ে করেছিলেন নির্মাতা এজাজ মুন্নাকে। সেই সংসারে তাদের একটি ছেলে সন্তান হয়। তবে সম্পর্কটি টেকেনি। বিবাহবিচ্ছেদের মাধ্যমে তারা আলাদা হয়ে যান।

 

Leave A Reply

Your email address will not be published.