The news is by your side.

চরিত্রের প্রতি সুবিচার করতে পারলে ক্যারিয়ারের মোড় ঘুরে যাবে: অনন্যা পান্ডে

0 43

 

 

‘খো গেয়ে হাম কাহান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত-  বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। তিনি  টানা এক মাস  সিনেমাটির শুটিং করবেন বলে জানা গেছে। সিনেমাটিতে সিদ্ধান্ত  চতুর্বেদী ও আদর্শ গৌরবের  সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এই অভিনেত্রী। তবে এই আলোচনার বাইরে তার পরবর্তী সিনেমা নিয়ে মন্তব্য করে শিরোনামের এলেন  তিনি।

শিগগিরই  তিনি ‘লিগার’ শিরোনামের একটি  সিনেমার  কাজ  শুরু  করতে যাচ্ছেন। সিনেমাটিতে বিজয় দেবের কোন্ডার  বিপরীতে দেখা যাবে অনন্যাকে। শুধু তাই নয়, সিনেমাটিতে আন্তর্জাতিক বক্সিং কিংবদন্তী মাইক  টাইসনকেও দেখা যাবে। আর এ নিয়েই দারুণ উচ্ছ্বসিত অনন্যা। ‘লিগার’কে নিজের ক্যারিয়ারের বিশেষ সিনেমা মনে করছেন তিনি।

জানা গেছে, টানা শুটিংয়ের মাঝেও আসন্ন প্রজেক্টের জন্য পরিশ্রম করা শুরু করেছেন অনন্যা। তিনি বলেন, ‘লিগার ক্যারিয়ারের বিশেষ  সিনেমা হতে যাচ্ছে। এত কম সময়ে এমন সুযোগ পাবো ভাবতে পারিনি। আমার মনে হয়, নিজেকে প্রমাণের সুযোগ পেয়েছি। তাই সুযোগের সদ্ব্যবহার করতে চাই। চরিত্রের সঙ্গে মানিয়ে নিয়ে পরিশ্রমের কমতি রাখতে চাই না। আমার বিশ্বাস চরিত্রের প্রতি সুবিচার করতে পারলে ক্যারিয়ারের মোড় ঘুরে যাবে।’

 

 

Leave A Reply

Your email address will not be published.