The news is by your side.

গুঞ্জনই সত্যি, বিরল রোগে আক্রান্ত সামান্থা

0 30

 

গত কয়েক সপ্তাহ ধরেই সামাজিক মাধ্যমে দেখা যায়নি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। শোনা যাচ্ছিল তিনি অসুস্থ। এরপর তার ঘনিষ্ঠজনেরা সেই খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দেয়। কিন্তু এবার গুঞ্জনই সত্যি হলো। বিরল রোগে আক্রান্ত সামান্থা প্রভু। হাসপাতাল থেকে সামাজিক মাধ্যমে নিজের এই রোগের বিষয়ে সবাইকে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সামান্থা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে টিভির পর্দায় চোখ তার। মুখ দেখা যাচ্ছে না ছবিতে। তবে হাতের আঙুল দিয়ে হৃদয়ের চিহ্ন বানিয়ে যশোধার ট্রেলারকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

সেখানে তিনি লিখেছেন, যশোদার ট্রেলার দেখে আপনারা যা প্রতিক্রিয়া দিয়েছেন তাতে আমি উচ্ছ্বসিত। আপনাদের সঙ্গে যে ভালোবাসার সম্পর্ক, এটা তারই প্রতিফলন আর এটাই আমার জীবনের অনন্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে শক্তি জোগান দেয়। কিছু মাস আগেই আমার শরীরে একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়ে, যার নাম মায়োসাইটিস। সুস্থ হওয়ার পরই আমি এই খবর জানাব আশা করেছিলাম। কিন্তু আমি যতটা সময় ভেবেছিলাম, সুস্থ হতে তার থেকে একটু বেশি সময় লাগবে। ধীরে ধীরে আমি বুঝতে পারছি, আমাদের সবসময় শক্তিশালী থাকার দরকার নেই। কখনও কখনও এই যে অসুবিধার সঙ্গে আমি লড়ছি, তারও দরকার আছে। চিকিৎসকেরা আত্মবিশ্বাসী যে আমি খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। শারীরিক ও মানসিকভাবে ভালো দিন, খারাপ দিন পার করে এসেছি। যখন মনে হচ্ছিল যে আর এক দিনও আমি এই পরিস্থিতি সহ্য করতে পারব না, সেই সময়ও পেরিয়ে গেছে। এখন প্রতিদিন মনে হয়, সুস্থ হওয়ার দিকে আরও এক কদম এগোলাম। এটাও পার হয়ে যাবে।’

মায়োসাইটিস রোগে ঘাড় শক্ত হয়ে যাওয়া ও ব্যথা, পিঠের নীচের দিকে ব্যথা এবং হাঁটুতে ব্যথা বেড়ে যায়। রোগীর হাঁটতে সমস্যা দেখা যায়, শরীরে ক্লান্তি আসে, এবং শ্বাসকষ্ট পর্যন্ত দেখা যায়।

সামান্থার পরবর্তী সিনেমা হলো পৌরাণিক চলচ্চিত্র ‘শকুন্তলম’, যেটিতে তাকে রাজকুমারী শকুন্তলার চরিত্রে দেখা যাবে। এরপর তাকে ‘কুশী’তে বিজয় দেবেরকোন্ডার সঙ্গেও দেখা যাবে, যা এই ডিসেম্বরে মুক্তি পাবে।

Leave A Reply

Your email address will not be published.