The news is by your side.

খোলামেলা পোশাকে ঝড় তুলছেন কিয়ারা আদভানি

ইনস্টাগ্রামে ২২.৭ মিলিয়ন ফলোয়ার

0 61

 

 

২০১৪ সালে ‘Fugly‘ সিনেমা দিয়ে অভিনয়ে পা রাখেন কিয়ারা আদবানি । তারপরে M.S Dhoni, Lust Stories, Kabir Singh, Shershaah-র মতো সিনেমায় অভিনয় করেছেন।

কিয়ারার বয়স এখন মাত্র ২৯ বছর। আর এরই মধ্যে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন পুরোপুরি। তার সাথেই ইউনিক ফ্যাশন স্টাইলে সবার মন জয় করে নেন তিনি। ইনস্টাগ্রামে এখন তার ২২.৭ মিলিয়ন ফলোয়ার। তাই সবসময় তিনি লাইমলাইটে থাকেন। যেমন সম্প্রতি তার বোল্ড ও হট লুক ভাইরাল হয়েছে।

সম্প্রতি Times Of India প্রোডাকশনের ‘Femina‘ ম্যাগাজিনের জন্য পোজ দিয়েছেন কিয়ারা। জবরদস্ত লুক ও ফ্যাশনেবল পোশাকে চমকে দিয়েছেন সবাইকে। তার পরনে দেখা গেল, কালো রঙের ব্রালেট ও লাল রঙের একটি স্কার্ট। তার সাথেই গলায় হার, ন্যুড মেকআপ ও বান হেয়ার লুকে অপরূপা হয়ে উঠেছেন নায়িকা। এই বোল্ড লুকে বক্ষবিভাজকা সম্পূর্ণ স্পষ্ট তার। ক্যামেরার সামনে দাঁড়িয়ে বিভিন্ন পোজে ফটো তুলতে দেখা গেল নায়িকাকে। কিয়ারা আরও দুটি ফটো পোস্ট করেছেন যেখানে তাকে দারুন সুন্দর ড্রেসে দেখা গেছে। যে লুকগুলি নিয়েই এখন সরগরম গোটা নেটপাড়া।

মুহূর্তের মধ্যেই লাখ লাখ লাইক ও প্রচুর কমেন্ট এসেছে। অভিনেত্রী যে পুরুষ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তা আর আলাদা করে বলে দিতে হবে না।

 

Leave A Reply

Your email address will not be published.