The news is by your side.

খোলামেলা পোশাকে আত্মবিশ্বাস বাড়ছে সামান্থার

0 47

 

 

সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ-ব্যথা ভুলতেই যেন অনবরত এই মন্ত্র জপছেন। ক্রমশ কাজে নিজেকে মেলে ধরছেন তিনি। হাতেগরম ফলও পাচ্ছেন। তার ঝলক সামান্থার ইনস্টাগ্রামে। কভার ফটোয় খোলামেলা পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। নিমেষে সেই ছবি ভাইরাল। পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতা মুগ্ধ অনুরাগীরা। সামান্থা যদিও পুরো কৃতিত্ব দিয়েছেন তাঁর কাজকেই। ফটোশ্যুটের ছবি ভাগ করে নিয়ে তাঁর দাবি, যত কাজ করছেন ততই ভয় ভাঙছে তাঁর।

সামান্থার পরনে ওয়াইন রেড ব্রা-লেট। একই রঙের পা ছোঁয়া গাউন। সিক্যুয়েনের এই পোশাকে তাঁর শরীরের ভাঁজ স্পষ্ট। উন্মুক্ত বক্ষ বিভাজিকা। সব মিলিয়ে অনেকেরই স্বপ্নসুন্দরী হয়ে উঠেছেন তিনি। সামান্থার জানাচ্ছেন কাজ তাঁকে সাহস দিয়ে যাচ্ছে।নিজেকে মেলে ধরতে সুবিধে হচ্ছে আরও। ক্যামেরা ক্রমশ তাঁর সৌন্দর্যের প্রতিবিম্ব হয়ে উঠছে। এবং কাজ করতে গিয়ে কোনও বাদ-বিচারও করছেন না আর। সব ধরনের কাজ, সব ধরনের চরিত্রে নিজেকে মানিয়ে নিচ্ছেন। এতে ভাল ফল পাচ্ছেন।

অভিনেত্রীর কথায়,  আগে সাহসী পোশাক বা সাহসী চরিত্রে নিজেকে মেলে ধরতে অস্বস্তিই হত। লোকে কী বলবে? এই ভাবনায় ভুগতেন। সেই সামান্থা ছুঁৎমার্গ ভুলতেই যেন ছড়িয়ে পড়েছেন আরও বেশি করে। আত্মবিশ্বাস বেড়েছে। ব্যক্তিগত জীবন, পেশা জীবনের সিদ্ধান্ত নিজেই নিচ্ছেন অনায়াসে। যা প্রতি মুহূর্তে উপভোগ করছেন। বিচ্ছেদ কি সামান্থাকে বেশি সাহসী করেছে?

Leave A Reply

Your email address will not be published.