The news is by your side.

ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত

0 435

 

 

করোনা আবহে একের পর দুঃসংবাদের মাঝেই এল একটা বিরাট সুখবর, যুদ্ধে জয়ী হওয়ার কথা টুইট করে জানালেন সঞ্জয় দত্ত।

অগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর। তারপর থেকেই কাজ থেকে ছুটি নিয়ে চিকিত্সা চলছিল সঞ্জু বাবার। জানা গিয়েছিল স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। দু-দিন আগেই শোনা গিয়েছিল চিকিত্সায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত। আর আজ যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানালেন তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।

টুইট বার্তায় অনুরাগী ও শুভাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে পাশে থাকা এবং লাগাতার প্রার্থনার জন্য ধন্যবাদ জানান সঞ্জু বাবা। তিনি লেখেন- ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে আরও কঠিন সৈনিকে পরিণত করতেই ভগবান আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।

পরিবার, বন্ধু ও অনুরাগীদের ধন্যবাদা জানানোর পাশাপাশি সঞ্জয় লেখেন- ‘আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডঃ সেওয়ান্তি এবং তাঁর চিকিত্সক, নার্স ও গোটা মেডিকাল টিমকে। যাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য’।

হালেই দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন সঞ্জয় দত্ত ও তাঁর স্ত্রী মান্যতা। তখনই ফের শুরু হয় জল্পনা শারীরিক পরিস্থিতি নিয়ে। কিন্তু মান্যতা বিবৃতিতে বলেন যে কোকিলাবেন হাসপাতালেই সঞ্জয়ের চিকিৎসা হচ্ছে।একান্তে সময় কাটাতেই দুবাই গিয়েছেন তাঁরা। কোভিড পরিস্থিতির ওপর নির্ভর করে চিকিত্সার বাকি পরিকল্পনা করা হবে বলে জানিয়েছিলেন সঞ্জয় ঘরনি। এর মাঝেই নিজেই যুদ্ধ জয়ের কথা জানালেন সঞ্জয় দত্ত।

প্রসঙ্গত সঞ্জয়ের শেষ ছবি ছিল সড়ক-২, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া এই ছবি একেবারেই ব্যর্থ হয়। আপতত KGF: Chapter2 ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন তারকা। আগামী মাসেই শুরু হবে শ্যুটিং।

Leave A Reply

Your email address will not be published.