The news is by your side.

কার্তিক-কিয়ারার সত্যপ্রেমের রসায়ন

0 79

‘সত্যপ্রেম কি কথা’র প্রথম ঝলকেই বলিউডের পর্দায়  আভিনেতা কার্তিক আরিয়ান এবং অভিনেত্রী কিয়ারি আদভানির রসায়ন আবারো মুগ্ধ করেছে ভক্তদের। এবার ‘ভুলভুলাইয়া ২’ এর মত কোনও ভুতুড়ে গল্প নয়, একেবারে রোম্যান্টিক কাহিনিতে ধরা দেবেন দুজনে।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে  তাদের নতুন সিনেমার টিজার। আর সেই মিউজিক্য়াল লাভ স্টোরির রোমান্সের ঝলকে উত্তেজনা বাড়লো কার্তিক-কিয়ারার ভক্তদের।

টিজারে কার্তিক-কিয়ারার রোম্যান্সের ঝলকে মুগ্ধ অনুরাগীরা । যদিও কিয়ারার কোনও সংলাপ ছিলনা তবে কার্তিকের রোম্যান্টিক সংলাপ মন কেড়েছে সবার।

‘কথা, যেন কখনও সম্পূর্ণ না হয়। প্রতিজ্ঞা যেন কখনও অস্পূর্ণ না থাকে। হাসি যেন কখনও শেষ না হয়, আমাদের চোখে যেন জল না আসে, আর যদি আসে তাহলে তোমার চোখের জলও যেন আমার চোখ দিয়ে গড়িয়ে পড়ে’।

সমীর বিদ্যানসের পরিচালনায় ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমাতে কার্তিক-কিয়ারা ছাড়াও রয়েছেন গজরাজ রাও এবং সুপ্রিয়া পাঠকের মতো অভিনেতারা।

সিনেমাটি নিয়ে আরো জানা গেছে প্রথমে এ সিনেমার নাম রাখা হয়েছিল ‘সত্যনারায়ণ কি কথা’। কিন্তু এমন নামে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে নির্মাতাতা নাম পরিবর্তন করে ‘সত্যপ্রেম কি কথা’ রাখেন।

সমীর বিদ্যানস বলেন, ‘আমরা আমাদের ছবি ‘সত্যনারায়ণ কি কথা’-র নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি যাতে এটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত হলেও কারোর অনুভূতিতে আঘাত না করে। সিনেমার প্রযোজক এবং সৃজনশীল দলও এই সিদ্ধান্তের সম্পূর্ণ সমর্থন করেছেন।

কার্তিক-কিয়ারা জুটির ‘ভুলভুলাইয়া ২’ ব্লকবাস্টার হিট। দ্বিতীয়বার তাদের জুটি বক্স অফিসে কতটা চমক দেখায় এখন তারই অপেক্ষা।

Leave A Reply

Your email address will not be published.