The news is by your side.

কানের লাল গালিচায় সারা আলি খান

0 91

সারা আলি খান। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা দিন দিন দিন বেড়েই চলেছে। সারা কী পরছেন, কেমন ভাবে চুল বাঁধছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতো পরছেন— যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অনুরাগীদের কাছে সারা এখন ‘স্টাইল আইকন’।

এ বার কান চলচ্চিত্র উৎসবেও নজর কাড়লেন সইফ-কন্যা। এই প্রথম কান চলচ্চিত্র উৎসবে ডাক পেলেন অভিনেত্রী। কানের লাল গালিচায় সারাকে দেখা গেল একেবারে ভিন্ন রূপে। শাড়ি কিংবা গাউন নয়, সারার পরনে ছিল আইভরি রঙের লেহঙ্গা। পোশাকশিল্পী আবু জানি-সন্দীপ খোসলার তৈরি পোশাকেই কানে বাজিমাত করলেন সারা। নিজের সাজপোশাকের ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন তিনি। তা এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

কখনই খুব বেশি উগ্র সাজে সাজতে দেখা যায়নি সারাকে। এ বারেও তার অনথ্যা হয়নি। ন্যুড মেকআপের সঙ্গ‌ে স্মোকি আই লুক, মেসি বান, কানে স্টেটমেন্ট দুল, হাতে ব্রেসলেট। সারা লেহঙ্গা জুড়ে স্টোনের কারুকাজ, লম্বা ঝুলের ওড়না— সারা যেন বধূবেশে সাজলেন কান চলচ্চিত্র উৎসবের জন্য।

সারার হাতে এখন অনেকগুলো কাজ। ভিকি কৌশলের সঙ্গে ‘জ়রা হাটকে জ়রা বাঁচকে’ আর আদিত্য রায় কপূরের সঙ্গে ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ ছবিতে অভিনয়ের কাজে ব্যস্ত এখন ব্যস্ত সারা। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন সারা। এখন তিনি বলিউডের প্রথম সারির নায়িকা।

 

Leave A Reply

Your email address will not be published.