The news is by your side.

কাঁটা লাগা-গার্ল শেফালির ছবি নিমেষে ভাইরাল

0 67

 

 

শেফালি জরিওয়ালা, কাঁটা লাগা গার্ল হিসেবেই  জনপ্রিয় । নয়ের দশকের ছেলেমেয়েরা এখনও ভুলতে পারে না তাঁর সেই নাচ। ‘বিগ বস ১৩’-রও চর্চিত প্রতিযোগী ছিলেন  তিনি। পেশাদার জীবনে সেভাবে নাম না করলেও, শেফালির ছবি-খবর প্রায়শই ভাইরাল হয়।

স্বামী পরাগ তিওয়ারির সাথে তিনি কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ ছবিতেই দু’জনকে পাওয়া গিয়েছে খুব ঘনিষ্ঠভাবে। তার মধ্যে একটা ছবি নিমেষে ভাইরাল হয়েছে। যেখানে পুলের জলে পরাগের কোলে পাওয়া গিয়েছে তাঁকে।

ইঞ্জিনিয়ারিং পরার সময় কাঁটা লাগার প্রস্তাব পান শেফালি। সেই প্রস্তাবে রাজি হওয়ার পরই তাঁর জীবনে আমূল পরিবর্তন আসে। গানটির জন্য সেই সময় সাত হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। তবে আসল কারণ ছিল জনপ্রিয়তার আকাঙ্খা। শেফালি জানিয়েছিলেন বাবার অমেতেই তিনি পা রেখেছিলেন শোবিজের দুনিয়ায়।

এরপর আরও কিছু মিউজিক ভিডিয়োতে কাজ করেন শেফালি। ‘মুঝসে শাদি করোগি’ ছবিতেও দেখা গিয়েছিল শেফালিকে অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়াদের সাথে। ২০০২ সালে শেফালি বিয়ে করেন ‘মিত ব্রাদার্স’-এর হরমিত সিংহকে। তবে টেকেনি প্রথম বিয়ে। সাত বছরের মাথাতেই ২০০৯ সালে ভেঙে যায়। স্বামী হরমিত সিংহের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন অভিযোগ আনেন তিনি।

‘নাচ বলিয়ে ৫’-এ শেফালিকে দেখা যায় টিভি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ পরাগ তিওয়ারির সাথে। ২০১৪ সালে দু’জনের বিয়ে হয়। শেফালি সাক্ষাৎকারে বরাবরই জানান, প্রথমবার ডিভোর্স হওয়ার পর ভাবেননি কাউকে ভালোবাসতে পারবেন। তবে পরাগ তাঁকে জীবনের সব সুখ দিয়েছে।  প্রায়ই পরাগের সাথে মাখোমাখো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় শেফালি জরিওয়ালাকে।

 

Leave A Reply

Your email address will not be published.