The news is by your side.

কলকাতা থেকে ফিরেই আলিয়ার আবদার মেটাতে হল রণবীরকে

0 104

রবিবারই কলকাতায় ঝটিকা সফরে আসেন রণবীর কপূর। ছবির প্রচার ইডেন গার্ডেনসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ব্যাট হাতে খেলতে দেখা যায় তাঁকে। আবার একই দিনে মুম্বইতে একটি অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার পান আলিয়া ভট্ট। হালকা সবুজ গাউনের সঙ্গে গলায় মানানসই পান্না বসানো হিরের হার পরে অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। রূপটান বলতে সামন্য কাজল, লিপস্টিক। তবে বাড়ি ফিরেই স্বামীর কাছে আবদার জুড়লেন অভিনেত্রী। কথা রাখলেন রণবীরও।

গত বছর ১৪ এপ্রিল, মুম্বইয়ের বান্দ্রায় নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ে সেরেছেন রণবীর আর আলিয়া। খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব এবং দুই পরিবারকে সাক্ষী রেখে কড়া পাহারায় বিয়ের অনুষ্ঠান মিটেছে। রিসেপশনের আয়োজনও দেখা যায়নি। চটজলদি বিয়ে সেরেই যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন ‘রণলিয়া’। সে বছরই মেয়ে রাহার জন্ম। কর্মজীবন ও মেয়ে, সংসার নিয়ে ব্যস্ত সদ্যবিবাহিত ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’। তা বলে নিজেদের জন্য সময় নেই, তেমনটা নয়। এবার রণবীরকে স্ত্রীর আবদার মেটাতে হল রাত ২টোর সময়ে।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান আলিয়া। মধ্যরাতে পুরস্কার হাতে আলিয়ার ছবি তুলে দেন রণবীর। ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘আমি ঠিক কতটা কৃতজ্ঞ সেটা জানানোর ভাষা নেই আমার কাছে। আমাকে এই সম্মান দেওয়ার জন্য কৃতজ্ঞ। বিশেষ ধন্যবাদ আমার স্বামীকে যে রাত ২টোর সময়ে ধৈর্য্য ধরে এই ছবিটা তুলে দিয়েছে।’’

Leave A Reply

Your email address will not be published.