The news is by your side.

করণ সিং- বিপাশার দম্পতির কোলজুড়ে ফুটফুটে কন্যা

0 41

আলিয়া ভাটের পর এবার কন্যাসন্তানের মা হলেন অভিনেত্রী বিপাশা বসু।  ৪৩ বছর বয়সী এই বাঙালি অভিনেত্রী শনিবার সুখবর জানান। ছয় বছর আগে অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ে হয় বিপাশার। এবার এই দম্পতির কোলজুড়ে এল ফুটফুটে এক কন্যা।

বিপাশার মা হওয়ার খবর পাওয়ামাত্র তাঁর অনুসারী থেকে শুরু করে তারকা, সবাই শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। এর আগে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই প্রকাশ করেছিলেন বিপাশা। এরপর বেশ কয়েকবার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বিপাশা। কিছুদিন আগে মা ও শাশুড়ির আদরে বাঙালি বধূর মতো ঘরোয়াভাবে সাধের ভোজ খেয়েছিলেন এই অভিনেত্রী।

সাধের অনুষ্ঠানের শিরোনাম দেওয়া হয়েছিল, ‘একটা ছোট্ট বাঁদর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি।’ সেই অপেক্ষার পালা শেষ হলো আজ। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেছিলেন বিপাশা ও করণ।

আগস্ট মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দুজন। এরপর মাতৃত্বকালীন ফটোশুটের বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন।

ছবি দিয়ে বিপাশা লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়। এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দুজন মিলে জীবন সাজিয়েছি।

শুধু দুজনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে। তাই শিগগিরই আমরা দুই থেকে তিন হব।’

 

 

Leave A Reply

Your email address will not be published.