The news is by your side.

কম বয়সী ছেলেদের সঙ্গে রোম্যান্স সত্যি বিরক্তিকর: সোনাক্ষী

0 308

 

 

 

সিনেমাপ্রেমীরা অভিনেতাদের সঙ্গে কম বয়সী নায়িকাদের রোম্যান্স দেখতে বেশি পছন্দ করেন-সোনাক্ষীবলেন। আর সেখানে যদি কোনক্রমে নায়িকা অভিনেতার থেকে বড় হয়ে যায় তাহলে হয় সমস্যা। এর আগে আমরা সালমান খান এবং রিভাতি জুটি পর্দায় দেখেছি। তিনি একটি ছবিতে আলিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এমনকি ‘দাবাং ৩’-তে সাই সালমানের সঙ্গে রোম্যান্স করেছেন। ৫৩ এবং ২১ বছরের মধ্যে আকাশ-পাতাল তফাৎ, কাজের ক্ষেত্রে আমাদের এরকম করতে হয়।

সোনাক্ষী আরও বলেন, আমার যখন ৫০ হবে তখন ২১-২২ বছরের ছেলেদের সঙ্গে রোম্যান্স করতে সত্যিই খুব বিরক্তিকর লাগবে। কারণ, বয়সের অনেক ফারাক আর একজন ৫০ বয়সী তার হাঁটুর বয়সীদের সঙ্গে সিনেমায় প্রেম করতে পারবে না। দেখতে অবাক লাগে। কিন্তু কোনও পুরুষ অভিনেতা যদি একাজ করেন তখন দর্শকদের কাছে তা হিট এবং সবাই পছন্দ করেন। আসলে এটা নির্ভর করে আমাদের সকলের চিন্তাভাবনার ওপরে। এবং কোন দেশে বসবাস করছি তাও একবার দেখতে হয়।

ইতিমধ্যেই ‘দাবাং ৩’-র প্রচারে লেগে পড়েছেন সালমান খান। নিজের রিয়্যালিটি শো’তে অভিনেতাকে প্রায়শই ছবির প্রচার করতে দেখা যাচ্ছে। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন সাই মাঞ্জরেকর। মুখ্য চরিত্রে দেখা যাবে সালমান খান, সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর, আরবাজ খান, মহেশ মাঞ্জরেকর ও সুদীপকে। পরিচালনা করেছেন প্রভু দেবা। মুক্তি পাবে আসন্ন ২০ ডিসেম্বর।

 

 

Leave A Reply

Your email address will not be published.