The news is by your side.

এমবাপ্পেকে মেসির অভিনন্দন

0 102

 

লিগ ওয়ানে ন্যান্তেসের বিপক্ষে বড় জয় পেয়েছে ফরাসি জায়ান্ট হিসেবে পরিচিত পিএসজি। ৪-২ গোলের জয়ে রেকর্ড গড়েছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। এরমধ্যে দ্বিতীয়জন হয়েছেন পিএসজির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। এডিনসন কাভানিকে হটিয়ে ফরাসি তারকা এখন সর্বোচ্চ গোলের মালিক। এই রেকর্ড গড়ায় এমবাপ্পেকে অভিনন্দন জানিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসি।

শনিবার (৪ মার্চ) লিগ ওয়ানের ম্যাচে ন্যান্তেসের বিপক্ষে প্রথমার্ধের শুরুতেই লিওনেল মেসির গোলের পর আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর দুই গোল হজম করে ফরাসি চ্যাম্পিয়নরা। কিন্তু শেষ দিকে দানিলো পেরেইরা ও ম্যাচের একদম অন্তিম মুহূর্তে কিলিয়ান এমবাপ্পে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে এমবাপ্পেকে প্রথম দফায় বঞ্চিত করেন ন্যান্তেসের গোলরক্ষক ল্যাফন্ত। তবে পেম্বেলে পুনরায় পেনাল্টি স্পটে এমবাপ্পের কাছে বল দেন। কাছে থেকে নেয়া শটে বল জালে জড়াতেই পিএসজির ইতিহাসে নাম লেখা হয়ে যায় এমবাপ্পের। পিএসজির হয়ে এটি তার ২০১তম গোল।

মার্শেইয়ের বিপক্ষে আগের ম্যাচেই ২০০তম গোলটি করে পিএসজির সর্বোচ্চ গোলদাতার তালিকায় এডিনসন কাভানির সঙ্গে যৌথভাবে শীর্ষে ছিলেন এই ফরোয়ার্ড।

শনিবার রাতের গোলে তিনি টপকে গেছেন উরুগুইয়ান স্ট্রাইকারকে। এ মৌসুমে দুর্দান্ত ছন্দে আছেন এমবাপ্পে।

পিএসজির হয়ে সর্বোচ্চ গোলদাতা হওয়ায় ইনস্টাগ্রামে এমবাপ্পেকে নিয়ে ছবি শেয়ার করেছেন মেসি। সেখানে তিনি লেখেছেন, ‘রেকর্ডের জন্য অভিনন্দন, এমবাপ্পে।’

Leave A Reply

Your email address will not be published.