The news is by your side.

এবার বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে মিথিলা!

0 263

 

 

অভিনেত্রী মিথিলা আর কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে ঘিরে প্রেমের গুঞ্জন বহুদিনের। তবে বিষয়টি নিয়ে দুজনেই মুখে কুলুপ এঁটে আছেন। এর মধ্যে আবার মিথিলার সঙ্গে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ‘অন্তরঙ্গ’ ছবি নতুন করে বিতর্কের ঝড় তুলেছে। যার রেশ এখনো কাটেনি। এরই মধ্যে মিথিলা-সৃজিতকে দেখা গেলো বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে।

শুক্রবার সন্ধ্যায় সৃজিতের ফেসবুক থেকে কয়েকটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, বেশ হাসিখুশি মেজাজে বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন মিথিলা-সৃজিত। অপর একটি ছবিতে সাবেক ক্রিকেটার ও বর্তমান ভারতের ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলিসহ বেশ কয়েকজন শিল্পীর সঙ্গেও তাদের দেখা যায।

জানা গেছে, নেতাজি ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের যোগ দিয়েছেন মিথিলা। গতকাল ছিল এর উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে এই ছবিগুলো তোলা হয়েছে।

সম্প্রতি নেট দুনিয়ায় ফাহমি-মিথিলার ব্যক্তিগত মুহূর্তের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে। এক সময় তাদের সম্পর্ক ছিল, বিষয়টি স্বীকার করে এবং ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন মিথিলা। পরবর্তী সময়ে অবশ্য তিনি তার পোস্টটি ডিলিট করে ফেলেন।

এদিকে, ফাহমি-মিথিলার প্রসঙ্গ নিয়ে কলকাতার একটি গণমাধ্যমে সৃজিত বলেন-এটি একটি অপরাধমূলক কাজ এবং ব্যক্তিগত গোপনীয়তার লঙ্ঘন। এই কাজ যে করেছে তাকে আটক করা উচিত। মিথিলা পরিস্থিতি যেভাবে সামাল দিচ্ছেন, তা অনুকরণীয়।

 

Leave A Reply

Your email address will not be published.