The news is by your side.

একসঙ্গে ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল অ্যান হ্যাথাওয়েকে!

0 66

 

অস্কারজয়ী অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ে দুই দশক ধরে অভিনয়জগতে রয়েছেন। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছেন অ্যান। এই স্বপ্নপূরণে ছুটেছেন অবিরাম। এই অবিরাম ছুটে চলার পথে অস্বস্তিকর অনেক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন তিনি।

যার মধ্যে ছিল একসঙ্গে ১০ জনকে চুমু খাওয়ার মতো অগ্নিপরীক্ষা! অডিশন দেওয়ার সময় পরিচালক-প্রযোজকদের কথা অনুযায়ী অনেক কিছুই করতে হয়। অনেক সময় আপত্তি থাকা সত্ত্বেও সেই কাজ করতে হয় তারকাদের। সেই রকমই এক অভিজ্ঞতা শেয়ার করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যানি হ্যাথাওয়ে। ২০০০ সালে একটি অডিশন দেওয়ার সময় ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল অভিনেত্রীকে।

অভিনেতার সঙ্গে অন স্ক্রিন কেমেস্ট্রি কেমন হবে সেই টেস্ট দেওয়ার জন্যই ক্যামেরার সামনে একদিনে ১০ জনকে চুমু খাওয়ার অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল অ্যানকে। সহ অভিনেতার সঙ্গে স্বাভাবিক সম্পর্ক স্থাপনের পরামর্শ দেওয়া হয়েছিল তাকে। অডিশনে এর চেয়ে খারাপ পরিস্থিতি আর হতে পারে না বলেই মনে করেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে অ্যান অডিশনের সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

তিনি বলেন, ‘২০০০ সালে আমার সঙ্গে একটি ঘটনা ঘটে। অন স্ক্রিন সম্পর্কের রসায়ন কেমন হবে সেই পরীক্ষা করার জন্য একদিনে ১০ জনকে চুমু খেতে বলা হয়েছিল আমাকে! বলা হয়েছিল ১০ জন আসবে। তাদের মধ্যে থেকে চূড়ান্ত করা হবে। তুমি নতুন সম্পর্ক তৈরি করতে প্রস্তুত?’

অস্কারজয়ী অভিনেত্রী অ্যান হ্যাথওয়ের এই প্রস্তাব খুবই খারাপ লেগেছিল। তবে কাজের স্বার্থে সবটাই করতে হয়েছিল অ্যানকে।

অভিনেত্রী বলেন, ‘আমি অবাক হয়েছি পরিচালকের এই দাবি শুনে। এক মুহুর্তের জন্য আমি অনুভব করলাম যে হয়তো আমার সাথে কিছু ভুল হচ্ছে। আমি মোটেও উচ্ছ্বসিত ছিলাম না। বেশ খারাপ লাগছিল আমার। তবে আমি এমন একটা ভান করেছিলাম যাতে সকলে ভাবে আমি দৃশ্যটি করতে আগ্রহী। যদিও একটা কঠিন সময় আমি কাটিয়েছি। আসলে এগুলো খুব স্বাভাবিক।’

মুক্তি পেয়েছে অ্যানের ‘দ্য আইডিয়া অফ ইউ।’ এটি একটি রোমান্টিক কমেডি সিনেমা। এতে সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করেছেন অ্যান। সিনেমাটি ২ মে থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.