The news is by your side.

ঋষভ পান্তের পর এবার পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে প্রেমের গুঞ্জন উর্বশীর!

সোশ্যাল মিডিয়ায় উর্বশীর ওপরে ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা

0 80

লাস্যময়ী রুপে দর্শকদের আকৃষ্ট করলেও অভিনয়ে খ্যাতি অর্জন করতে পারেননি উর্বশী রাউতেলা। তবে নিয়মিত পর্দায় না থাকলেও নানাভাবে লাইমলাইটে থাকার চেষ্টা করেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই ক্রিকেটারদের ঘিরে কটাক্ষের শিকার হন উর্বশী।

কয়েকদিন আগেও ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের সঙ্গে প্রেমের গুঞ্জন রটেছিল উর্বশীর। এরপর নাম জড়ায় পাকিস্তানি আরেক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে। আর এই ক্রিকেটারদের ঘিরেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ওপরে ব্যাপক ক্ষোভ ঝেড়েছেন নেটিজেনরা।

শনিবার নিজের জন্মদিনে একটি ভিডিও প্রকাশ করেন উর্বশী। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমার জন্মদিনের শুভেচ্ছা কী হওয়া উচিত? জন্মদিনের চেয়ে ভালো উপহার আর হতে পারে না। এ দিন আমার জীবনের সবকিছু নিয়ে উদযাপন করি আমি। আমার পরিবার, বন্ধু এবং আমার সব ভক্তদের কাছে চিরকৃতজ্ঞ আমি।

আর এতেই সোশ্যাল মিডিয়ায় অপ্রাসঙ্গিকভাবে ক্রিকেটার নাসিম শাহকে নিয়ে কটাক্ষের মুখে পড়েন উর্বশী। অভিনেত্রীর পোস্টটি সামনে আসা মাত্রই তাকে নিয়ে নানা ধরনের ট্রল শুরু করেন নেটিজেনরা।

একজন লিখেছেন, আমি নাসিম শাহের মন্তব্যের জন্য প্রতিক্ষা করছি। অন্য একজন লিখেছেন, বিশ্বাস করুন, নাসিম শাহ অবশ্যই ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন উর্বশীকে। একই সঙ্গে আরেক নেটিজেন লেখেন, নাসিম শাহের মেজাজ এমনিতেই প্রচণ্ড খারাপ, তাই আজ তিনি এমন কিছু করবেন না। সেই সঙ্গে কয়েকজন নেটিজেন ঋষভ পান্তের মন্তব্যের জন্যও অপেক্ষা করছেন।

 

Leave A Reply

Your email address will not be published.