The news is by your side.

উষ্ণ আদরে চমক তারা ঝড় তুললেন দর্শক হৃদয়ে

বাংলা আইটেম সং এ রেকর্ড গড়তে চলছেন চমক তারা

0 92

 

 

 

বিনোদন ডেস্ক

হলিউড কিংবা বলিউডের মূলধারা নায়িকারা আইটেম সং এ পারফর্ম করলেও বাংলাদেশে দর্শক সমালোচনার ভয়ে সবাই যখন নিজেদেরকে গুটিয়ে রাখছেন, তখন সাহসী ভূমিকায় দেখা গেল চমক তারাকে।

ঈদের আগের দিন নিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় থিয়েটার কর্মী ও চলচিত্র নায়িকা চমক তারার নতুন আইটেম সং-আসো না আমার বুকে আসো না।

একটি সুইমিং পুলে গানটির দৃশ্যধারণ করা হয়। গানের কথা এবং দৃশ্যকল্প অনুযায়ী চমক তারাকে বেশ খোলামেলা পোশাকে দেখা যায়। অবশ্য পুরো গানেই নায়িকার শৈল্পিক আবেদন উষ্ণতা ছড়ায় হাজারো দর্শক হৃদয়ে।

এর আগে একাধিক আইটেম সং এ চমক তারা ঝড় তুললেও নিজের ইউটিউব চ্যানেলের এটাই তার প্রথম পারফরম্যান্স। দর্শক সমালোচনার বিষয়টি মাথায় থাকলেও শৈল্পিক আবেদনের বিষয়টিকে অধিক গুরুত্ব দেন চমক তারা।

ভিশন নিউজ ২৪ কে চমক তারা বলেন, আমাদের দেশের দর্শক হলিউড-বলিউড কিংবা অন্য দেশের আইটেম সং কিংবা খোলামেলা পোশাকে নায়িকাদের নৃত্য দেখে মুগ্ধ হন। আমাদের দেশেও অনেক অভিনেত্রী আছেন যারা, আইটেম সং এ চমৎকার অভিনয় করতে পারেন। কিন্তু দর্শকদের সমালোচনার ভয়ে বিকিনি কিংবা খোলামেলা পোশাকে অভিনয় করতে ভয় পান। আমি মূলত – এই ভয়কে জয় করতে চেয়েছি এবং সক্ষম হয়েছি। চমক তারা জানান, দর্শকরা বেশ ভালোভাবেই বিষয়টিকে নিয়েছে। ভাবছি প্রতি মাসে একটি করে মিউজিক ভিডিও করব। পাশাপাশি অন্যান্য বিষয়েও থাকবে আমার নিজের ইউটিউব চ্যানেলে।

মুক্তির প্রথম সপ্তাহেই চমক তারার মিউজিক ভিডিওটি ভার্চুয়াল পারফর্মে দারুণ সাড়া ফেলেছে। দর্শকরা চমক তারাকে অভিনন্দন জানিয়েছে। পুরো মিউজিক ভিডিওতে চমক তারার উষ্ণ আদর দর্শকদের মুগ্ধ করেছে। সুইমিংপুলে কখনো বিকিনি, কখনো খানিক খোলামেলা পোশাকে চমৎকার অভিনয়ে নগ্নতা প্রকাশ পায়নি, বরং দর্শকদের কাছে শৈল্পিক আবেদন সৃষ্টি করেছে।

 

Leave A Reply

Your email address will not be published.