The news is by your side.

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায়  নিহত ৫ কৃষিশ্রমিক

0 39

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাথরবোঝাই ট্রাক ও লেগুনার সংঘর্ষে পাঁচ কৃষিশ্রমিক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত দুইটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন নাটোরের বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের মুকুল হোসেন ও মনির হোসেন বাসাবাড়িয়া গ্রামের মকবুল হোসেন আবদুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের হায়দার আলী । এ সময় আহত হয়েছেন পাঁচজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লেগুনাটি গতকাল রাত দুইটার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে যাচ্ছিল। লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত ও ছয়জন আহত হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আরেকজনের মৃত্যু হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে আজ বৃহস্পতিবার সকালে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাঁদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ও রাজশাহীতে হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.