The news is by your side.

ইমরান খানকে অবশ্যই গ্রেপ্তার করা হবে: রানা সানাউল্লাহ

0 52

 

 

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করা হবে। চলতি সপ্তাহের শুরুতে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তার প্রতিনিধি দলের সৌদি আরব সফরকালে মসজিদে নববীতে গুণ্ডামি এবং স্লোগানের ঘটনায় হওয়া মামলায় তাকে গ্রেপ্তার করা হবে।

রোববার এক বিবৃতিতে সানাউল্লাহ এসব কথা বলেন। বিবৃবিতে ইমরান খানকে ‘ফিতনা’ বলে আখ্যা দেওয়া হয়। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনোভাবেই তাদেরকে ক্ষমা করা হবে না। অবশ্যই ইমরান খানকে গ্রেপ্তার করা হবে।

বিবৃতিতে ইমরানসহ ১৫০ জনের বিরুদ্ধে দাখিল হওয়া এফআইআরের (ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট) বরাতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা নবীজীর রওজা মোবারকের পবিত্রতা লঙ্ঘন করেছে তাদের বিরুদ্ধে মামলা না করার কোনো যৌক্তিকতা নেই।

তিনি জানান, কোনো পাকিস্তানি নাগরিক যদি এই পরিপ্রেক্ষিতে কিছু করতে চায় তবে সরকার তাকে বাধা দেবে না। সৌদির পবিত্র মসজিদে পাকিস্তান মুসলিম লীগ (নওয়াজ) নেতার সঙ্গে যা হয়েছে তা পূর্ব পরিকল্পিত। মানুষজনকে তা করতে উসকানি দেওয়া হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ গত বৃহস্পতিবার সৌদি আরবের মদিনার মসজিদে নববীতে যান। সেখানে প্রধানমন্ত্রী এবং তার সফরসঙ্গীদের লক্ষ্য করে স্লোগান দেয় পাকিস্তানিরা। এ সময় শাহবাজকে চোর বলেও স্লোগান দেওয়া হয়। মদিনা পুলিশ এ ঘটনায় পাঁচ পাকিস্তানিকে গ্রেপ্তারও করেছে।

 

Leave A Reply

Your email address will not be published.