The news is by your side.

ইংলিশ বোলিং আক্রমণে ১৩৭ রানে ধরাশয়ী পাকিস্তান

টি-২০ বিশ্বকাপের ফাইনাল

0 31

টি-২০ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডকে ১৩৮ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে পাকিস্তান। ফাইনালে পাকিস্তানের বিপক্ষে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার।

পাওয়ার প্লের শেষ ওভারে বোলিংয়ে আসেন ক্রিস ওকস। প্রথম বলে ডট দিয়ে দ্বিতীয় বলে চার মারেন বাবর। এরপরের বলে সিঙ্গেল নেন বাবর। তৃতীয় ও চতুর্থ বল ডট দেন ওকস। ওভারের পঞ্চম বল ওয়াইড করেন তিনি। শেষ বলে চার মারেন হারিস। ৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৩৯ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

ইনিংসের সপ্তম ওভারের প্রথম তিন বলে তিন রান নিয়ে চতুর্থ বল ডট দিয়ে পঞ্চম বলে ২ রান দেন স্টোকস। শেষ বলে ১ রান দিয়ে ওভার শেষ করেন তিনি। অষ্টম ওভারের বোলিংয়ে এসেই হারিসকে আউট করেন আদিল রশিদ। দলীয় ৪৫ রানে ১২ বলে ৮ রান করে আউট হন তিনি।

১১ তম ওভারের চতুর্থ বলে চার ও পঞ্চম বলে ছক্কা হাঁকান শান মাসুদ। ১২ তম ওভারে ফের বোলিংয়ে এসেই অধিনায়ক বাবর আজমকে আউট করেন স্পিনার আদিল রশিদ। দলীয় ৮৪ রানে ২৮ বলে ৩২ রান করে আউট হন বাবর। তার বিদায়ের পর ক্রিজে আসেন ইফতিখার আহমেদ। ওভারের তৃতীয় ও চতুর্থ বলে দারুণ টার্নে ইফতিখারকে পরাস্ত করেন আদিল রশিদ। শেষ দুই বলও ডট দিয়ে ওভার শেষ করেন তিনি। উইকেটসহ মেডেন ওভার দেন রশিদ।

ইনিংসের ১৬ তম ওভারের দ্বিতীয় বলে চার মারেন শাদাব খান। এরপর পঞ্চম বলে ৩ রান নেন শাদাব খান। এই ওভারে ১৩ রান দেন স্টোকস। ১৭ তম ওভারে তৃতীয় বলে শান মাসুদকে ফেরান স্যাম কারান। দলীয় ১২১ রানে ২৮ বলে ৩৮ রান করে সাজঘরে ফিরে যান মাসুদ। এরপর ক্রিজে আসেন মোহাম্মদ নেওয়াজ। শেষ তিন বলে ১ রান দিয়ে ওভার শেষ করেন স্যাম কারান। ১৭ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে পাকিস্তান।

১৮ তম ওভারের দ্বিতীয় বলে শাদাব খানকে সাজঘরে ফেরান ক্রিস জর্ডান। দলীয় ১২৩ রানে ১৪ বলে ২০ রান করে আউট হন শাদাব। এরপর ক্রিজে আসেন মোহাম্মদ ওয়াসিম। এই ওভারে ৫ রান দেন জর্ডান।

নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে পাকিস্তান।

Leave A Reply

Your email address will not be published.