The news is by your side.

“আহা! কী দারুণ সকাল-সুইমিং পুলে অন্তরঙ্গ ভিকি-ক্যাটরিনা

0 47

 

 

রোম্যান্টিক ক্যাপশন। অভিনেত্রী লিখেছেন- “আমি আর আমার।” ক্যাটরিনার পরনে সাদা মনোকিনি। অনাবৃত ভিকির উর্দ্ধাঙ্গ। একে-অপরকে জড়িয়ে ধরে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। তারকাদম্পতির দৃষ্টিতে রোম্যান্স যেন ঝরে পড়ছে।

শনিবার সকালে ক্যাটরিনার ইনস্টাগ্রামে এ অন্তরঙ্গ ছবি দেখেই উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। হৃতিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকাও ভালবাসা, শুভেচ্ছা জানিয়েছেন। কারও মন্তব্য, “আহা! কী দারুণ সকাল।” গায়িকা রাজা কুমারিও উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। এক ভক্ত তো উচ্ছ্বসিত হয়ে ঈশ্বর স্মরণ করতেও ছাড়লেন না। অনেকেই আবার ‘কাপলস গোল’ লিখেছেন কমেন্ট বক্সে। অতঃপর শনিবার সকালে ভিকি-ক্যাটরিনার সুইমিং পুলের ছবি যে নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য।

গতবছর ডিসেম্বর মাসের ৯ তারিখে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের উপস্থিতিতে রাজস্থানের এক কেল্লায় রাজকীয়ভাবে বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পর মলদ্বীপ থেকে মধুচন্দ্রিমা সেরে এসে জুহুতে নিজেদের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুখের ঘরকন্না সাজিয়েছেন তারকাদম্পতি।

সম্প্রতি এক ম্যাগাজিনে স্ত্রী ক্যাটরিনাকে নিয়ে মুখ খুলেছিলেন ভিকি কৌশল। বলেন, “আমার জীবনের প্রতিটা পদে ক্যাটরিনার কাছ থেকে আমি অনুপ্রেরণা পাই। আমি ভাগ্যবান যে ওঁর মতো জীবনসঙ্গী পেয়েছি। ক্যাটরিনা ভীষণ বুদ্ধিমতী এবং সহানুভূতিশীল মানুষ। প্রত্যেকটা দিন আমি ওঁর কাছ থেকে কিছু না কিছু শিখি।”

 

Leave A Reply

Your email address will not be published.