The news is by your side.

আল হিলালকে এক বছর অপেক্ষা করতে বললেন মেসি

0 142

পিএসজি অধ্যায় শেষ মেসির। তার দলবদল নিয়ে নাটকীয়তা যেন থামছেই না। ৫০০ মিলিয়ন ইউরোর অফার নিয়ে প্রস্তুত রয়েছে সৌদি ক্লাব আল হিলাল। কিন্তু মেসির ইচ্ছা, আবারও ন্যু ক্যাম্পে ফিরে যাওয়া। বার্সেলোনায় যেতে চান বলে সৌদি ক্লাবটিকে আরও একটি বছর অপেক্ষা করতে বললেন তিনি। 

গোলডটকম জানিয়েছে, আল হিলালের কর্মকর্তাদের মেসি জানিয়েছেন, তিনি সৌদি আরবে যেতে চান এক বছর পর। ধারণা করা হচ্ছে, হয়তো মেসি নিজেও চান একটি মৌসুম বার্সার জার্সিতে খেলতে।

আর্জেন্টাইন সুপার স্টারের পক্ষ থেকে এই প্রস্তাব পাওয়ার পর খুবই অবাক হয়ে যান সৌদি ক্লাবটির কর্মকর্তারা। তারা জানিয়ে দেন, এই মৌসুমে মেসির জন্য তারা যে প্রস্তাব নিয়ে এসেছে, আগামী বছর প্রস্তাবের ধরনটা একইরকম নাও থাকতে পারে।

গতকাল দলবদলের বাজারে জ্যোতিষীর মতো যিনি ভবিষ্যৎ বলে দেন, সেই ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর টুইট– ‘বার্সায় ফিরতে চান মেসি এবং আমারও ভালো লাগবে সেখানে তাকে দেখতে: হোর্হে মেসি।’

মেসির বাবার বরাত দিয়েই তিনি টাটকা খবর দিয়েছেন এই বলে যে, গতকালই নাকি বার্সার সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে বৈঠক করেছেন মেসির বাবা এবং একই সঙ্গে তার এজেন্ট হোর্হে মেসি। ইতালিয়ান সাংবাদিকের ইঙ্গিত কিছু ছাড় দিয়ে হলেও মেসি বার্সায় ফিরবেন।

মেসির প্রত্যাবর্তনে বাধা হওয়ার সম্ভাবনা ছিল লা লিগার আর্থিক ফেয়ার প্লে নীতি। তবে সেই মেঘ কেটেছে। মেসিকে ফেরাতে বার্সেলোনাকে সবুজ সংকেত দিয়েছে লিগ কর্তৃপক্ষ। তারপরেও বার্সায় মেসির ফেরার ব্যাপারে আর্থিক অঙ্কটাই বড় অন্তরায়।

লিওনেল মেসি পিএসজিতে বছরে ১০০ মিলিয়ন ইউরো বেতন পেতেন। সৌদির ক্লাব আল হিলাল সেখানে তা’কে বছরে ৫০০ মিলিয়নের প্রস্তাব দিয়েছে। আর্থিক দূরাবস্থার কারণে বার্সা অতো বেতন তাকে দিতে পারবে না। বার্সার হাতে আছে মাত্র ২৫ মিলিয়ন। তার পরও কিছু ফুটবলারকে বিক্রি করে বার্সা বড়জোর ৫০ মিলিয়ন জোগাড় করতে পারবে মেসির জন্য। আর এখানেই সিদ্ধান্তটা মেসির– তিনি কি কম বেতনে ফিরে আসবেন তার প্রিয় ক্লাবে।

 

Leave A Reply

Your email address will not be published.