The news is by your side.

আরিয়ান শাহরুখের চেয়েও বেশি ব্যস্ত, মা হয়েও দেখা পান না গৌরী

0 90

স্বামী বলিউড বাদশা। পুত্রের কেরিয়ার শুরু হয়েছে সদ্য, তা-ও অভিনয়ে নয়। তবে গৌরী খান মনে করেন, স্বামীর চেয়ে ছেলের ব্যস্ততাই বেশি। তার নাগাল পাওয়া বেশি ঝক্কির। সম্প্রতি মুম্বইয়ে নিজের লেখা বই ‘মাই লাইফ ইন আ ডিজ়াইন’-এর উদ্বোধনের অনুষ্ঠানে গৌরী এমনটাই জানালেন।

গৌরী নিজে এক জন খ্যাতনামা অন্দরসজ্জাশিল্পী। স্ত্রীর বই প্রকাশের অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখও। মুম্বই শহরে তাঁদের পথচলার কথা বললেন খান দম্পতি। বেশ কিছু অদেখা ছবিও দেখা গেল অনু্ষ্ঠানে। শাহরুখ চিয়ারলিডারের মতো ক্রমাগত উৎসাহ জুগিয়ে গেলেন গৌরীকে, তাঁর সাফল্য উদ্‌যাপন করলেন, স্ত্রীর প্রতিভা নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করলেন।

সেই অনুষ্ঠানেই গৌরী জানান, তাঁর পুত্র আরিয়ান এখন ধরাছোঁয়ার বাইরে। আরিয়ান শুরু করেছেন ব্যবসা, পাশাপাশি চলছে লেখার কাজ। পরিচালনাতেও আসছেন বলে ঘোষণা করেছেন আরিয়ান।

অনুষ্ঠানের সঞ্চালকের এক প্রশ্নের জবাবে গৌরী বলেন, “শাহরুখের ডেট পাওয়া বরং সোজা, কিন্তু আরিয়ানের ডেট পাওয়াটাই সমস্যা। আরিয়ান কখন আমায় সময় দেবে, তার জন্য অপেক্ষা করে আছি।” শাহরুখ তাঁর কথা শুনে মৃদু হাসেন।

নেটদুনিয়ায় ভাইরাল একটি ছবিতে শাহরুখ, গৌরী ও তাঁর তিন সন্তানকে জাঁকজমকপূর্ণ চেহারায় দেখা যায়। গৌরী জানান, অতিমারির আগে এবং পরে সপরিবার তাঁরা ফোটোশুট করেছিলেন। তাঁদের কনিষ্ঠ পুত্র আব্রাম তখন খুবই ছোট, তাই প্রথম ছবিতে তার চেহারা ছিল অন্য রকম। এখন তার চেহারা বদলেছে, তাই নতুন করে পারিবারিক ফোটোশুটের প্রয়োজন হয়ে পড়েছে।

২০২১ সালের অক্টোবরে মুম্বই উপকূলে প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান। মাদককাণ্ডে অভিযুক্ত হয়েছিলেন তিনি। টানা ২৬ দিন থাকতে হয়েছিল জেলে। এখন অবশ্য দুঃস্বপ্নের দিন কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে মন দিয়েছেন কাজে। ক্যামেরার পিছনেই স্বচ্ছন্দ তিনি। মা-বাবাও তাঁকে নিয়ে গর্বিত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.