The news is by your side.

‘আমায় একটা ছেলে খুঁজে দাও’, পাত্র খুঁজতে পরিণীতির অনুরোধ!

0 89

 

বলিউড আভিনেত্রী পরিণীতি চোপড়া ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্সের সাথে ক্যরিয়ারের শুরুটা করলেও এখনো জীবনের রোমান্স করার সঠিক হিরো খুঁজে পাননি।

বিয়ে নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের পরিণীতি বলেছেন, ‘আপনারা আমার জন্যে একটি ছেলে খুঁজে দিন দেখি! দিলেই আমার জীবনটা সাজাতে পারবো। এ বিষয়ে আপনাদের কোনো সুপারিশ থাকলে বলুন, আমি শুনছি।’

তিনি আরও বলেন, ‘আমার বিয়ের ইচ্ছে রয়েছে। ইচ্ছে রয়েছে সন্তান ধারণেরও। আমি এমন একটা কেরিয়ার চাই যাতে উত্থান ও পতন দুই-ই থাকবে।’

সমসাময়িক তারকাদের বিয়ে করতে দেখেই কি তার মনেও বিয়ের ফুল? তার উত্তর, ‘ওরা আমার বন্ধু। বহুদিন ধরে অনেকের প্রেম জীবনের সম্পর্কে ওয়াকিবহাল আমি। বিয়ে সব সময়েই পরবর্তী পদক্ষেপ। যেদিন মনের মানুষকে খুঁজে পেয়ে যাব, ভালোবাসব। বিয়ে করতে চাইব।’ তবে এই মুহূর্তে তিনি সিঙ্গল বলেই দাবি তার।

২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় পরিণীতির। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলে নয়, রীতিমতো অডিশন দিয়ে সুযোগ পেতে হয় তাকে। ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ‘ইশকজাদে’, ‘হাসি তো ফাসি’, ‘মেরি প্যায়ারি বিন্দু’র মতো ছবিতে দেখা গেছে তাকে। তবে এখন সময়টা তেমন ভালো যাচ্ছে না। সেই অর্থে একটি ছবিও হিট হয়নি। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘উঁচাই’ বক্সঅফিসে সাফল্য পায়নি। তা নিয়ে অবশ্য বিশেষ চিন্তিত নন পরিণীতি।

তবে এসব নিয়ে হতাশ নন অভিনেত্রী। তিনি জানেন, ক্যারিয়ারে উত্থান-পতন থাকবেই। এভাবেই এগিয়ে যেতে চান তিনি। আগামী দিনে হাতে রয়েছে বেশ কিছু কাজ। আপাতত তা নিয়ে ব্যস্ত থাকতে চান। তবে এরই মধ্যে অপেক্ষা স্বপ্নের রাজকুমারের!

Leave A Reply

Your email address will not be published.