The news is by your side.

আমার স্বামীকে নিয়ে কেউ অসম্মানজনক মন্তব্য করলে তাঁকে এড়িয়ে চলব: বুবলী

0 93

 

সম্প্রতি পরপর দুই সিনেমা থেকে বাদ পড়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। প্রথমে পরিচালক ও প্রযোজক ইকবালের ‘বিট্রে’ থেকে বাদ পড়ার পরে জসিম উদ্দিন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ থেকেও বাদ পড়েন তিনি।

এবার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘রিভেঞ্জ’ থেকে সাফল্য না মেলায় ছবির নায়িকা বুবলীর থেকে মুখ ফিরিয়ে নেন ছবির পরিচালক মো. ইকবাল। এমনকি ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় বুবলীকে খুব একটা সক্রিয় দেখা যায়নি বলে অভিযোগ পরিচালকের। তার দাবি, নায়িকার স্বামী শাকিব খানের ‘তুফান’ ছবি মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় ছিলেন না।

এদিকে বুবলি জানিয়েছেন, বিভিন্ন গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ‘রিভেঞ্জ’ ছবি নিয়ে কথা বলেছেন তিনি।

বুবলির উদ্দেশ্যে পরিচালকের দেওয়া স্বামী তুলে এমন অপবাদের প্রেক্ষিতে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন বুবলি। চিত্রনায়িকার কথায়, কোথায় প্রচারণায় থাকলাম না। এখানে ‘তুফান’ এলো কোত্থেকে।

বুবলি বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন-তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

এদিকে ‘বিট্রে’ ছবি থেকে বাদ পড়ার বিষয়েও মুখ খুলেছেন বুবলী। ‘বিট্রে’ থেকে নিজেই সরে এসেছেন বলে জানান তিনি। নায়িকার কথায়, যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করেছেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই “রিভেঞ্জ” ও “বিট্রে” সিনেমার শ্যুটিং শুরু হয়, যার কারণে পেশাগত জায়গা থেকে কাজগুলো শেষ করেছি।

এই অভিনেত্রী আরও বলেন, ‘রিভেঞ্জ’ মুভিতে আমি তো শুধু আমার অংশের শুটিং করেছি, পুরো মুভি কী হচ্ছে, গল্প কোথায় যাচ্ছে, এডিটিং কেমন হচ্ছে, বাকি শিল্পীদের কাজ কেমন হচ্ছে, সম্পূর্ণ মুভিটা কেমন দাঁড়াল—এটা তো আমার দায়িত্ব নয়, এ দায়িত্ব পরিচালকের। কিন্তু তিনি সব দায় তার সিনেমার নায়ক-নায়িকার ওপর দিচ্ছেন। কী হাস্যকর কথা! মনে হয়েছে, তার পরবর্তী সিনেমা নিয়েও তিনি হয়তো বিতর্ক সৃষ্টি করতে পারেন। তাই আমিও মনে করলাম, নিজে থেকে সরে আসাই ভালো।’

এদিকে ‘মায়া দ্য লাভ ২’ ছবি থেকে বাদ পড়ার বিষয়ে বুবলীর মন্তব্য এমন, এই ছবিতে চুক্তিবদ্ধই যেখানে হইনি, সেখানে তো বাদ পড়ার কিছুই নেই।

Leave A Reply

Your email address will not be published.